শিওর ক্যাশ টাকা তোলার নিয়ম জানুন [Surecash Cash Out]

আসসালামু আলাইকুম।  আজকের পোস্ট টি শুধুমাত্র শিওর ক্যাশ একাউন্ট ব্যবহারকারীদের জন্য। আজকের পোস্ট এর মাধ্যমে আমরা জানবো শিওর ক্যাশ একাউন্ট থেকে কিভাবে টাকা তোলা যায়।  যারা এ বিষয়ে জানেন না তাদের জন্য আজকের এই পোস্ট টি অত্যন্ত গুরুত্বপূর্ণ।  আপনি শিওর ক্যাশ একাউন্ট থেকে টাকা তোলার সকল তথ্য এই পোস্টের মাধ্যমে জানতে পারবেন।  তাই সম্পূর্ণ পোস্ট টি মনোযোগ সহকারে পড়ুন।

শিওর ক্যাশ টাকা তোলার নিয়ম

শিওর ক্যাশ কিভাবে টাকা উঠাবেন? মাঝেমধ্যেই আমরা অনেক টেনশনে পড়ে যায় যে কিভাবে আমরা শিওর ক্যাশ একাউন্ট থেকে টাকা উত্তোলন করব।যারা আগে থেকেই এই বিষয়ে অবগত আছেন তাদের কাছে এটি খুবই সহজ বিষয় কিন্তু যারা জানেন না তাদের জন্য বিষয়টি একটি কষ্টসাধ্য হয়ে থাকে। আপনি চাইলে শিওর ক্যাশ একাউন্ট থেকে দুইটি উপায়ে টাকা উত্তোলন করতে পারবেন। দয়া করে নিচে অনুসরণ এবং আপনার শিওর ক্যাশ একাউন্ট থেকে টাকা উত্তোলন করেন।

শিওর ক্যাশ এজেন্ট পয়েন্ট থেকে টাকা উত্তোলনঃ

সর্বপ্রথম আপনার নিকটস্থ যেকোনো শিওর ক্যাশ এজেন্ট পয়েন্টে যাবেন এবং সাথে অবশ্যই আপনার শিওর ক্যাশ একাউন্ট অপেন কৃত মোবাইল সিম টি সাথে নিয়ে যাবেন। এজেন্ট আপনার কাছে কিছু তথ্য জানতে চাইবে সেগুলো নিচে আলোচনা করা হলো। দয়াকরে ধাপগুলো অনুসরণ করুন।

১। এজেন্টের কাছে আপনার ১২ ডিজিটের একাউন্ট নম্বর এবং টাকার পরিমাণ বলুন।
২। আপনার একাউন্টের পিন নম্বরটি শেয়ার করবেন না।
৩। এজেন্ট তাঁর নিজের একাউন্ট ব্যবহার করে টাকা উঠানোর প্রক্রিয়া শুরু করবেন।
৪। আপনি আপনার মোবাইলে একটি পুশ নোটিফিকেশন পাবেন যেখানে টাকার পরিমাণ দেখাবে এবং পিন দিতে অনুরোধ করবে। টাকার অঙ্কটি ভাল ভাবে মিলিয়ে নিন।
৫। সাবধানে মোবাইলে আপনার পিন টাইপ করুন।

শিওর ক্যাশ হেল্পলাইন নম্বর কত এবং বিস্তারিত তথ্য জানুন

টাকা উঠানোর প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। আপনি এবং এজেন্ট উভয়ই লেনদেন নিশ্চিতকরণ এসএমএস পাবেন। এজেন্ট কাউন্টার ত্যাগের পূর্বে লেনদেন নিশ্চিতকরণ এসএমএস এবং টাকার পরিমাণ সঠিকভাবে বুঝে নিন। কোনভাবেই ক্যাশ আউট কৃত অর্থ ছাড়া এজেন্ট পয়েন্ট ট্যাগ করবেন না।  এবং ভুলেও কখনো এজেন্ট এর সাথে আপনার গোপন পিন নম্বরটি শেয়ার করিবেন না।

শিওর ক্যাশ অ্যাপস এর মাধ্যমে টাকা উত্তোলনঃ

আপনার হাতে যদি কোন স্মার্টফোন থাকে তাহলে কোন রকম ঝামেলা ছাড়াই আপনি শিওর ক্যাশ একাউন্ট থেকে টাকা উত্তোলন করতে পারবেন। এটি করতে হলে আপনার ফোনে অবশ্যই আরপিওর শিওর ক্যাশ নামে একটি অ্যান্ড্রয়েড অ্যাপস ডাউনলোড করতে হবে। ডাউনলোড করার প্রক্রিয়া এখানে দেখুন। তারপর অ্যাপস টি ওপেন করে সেখানে আপনার 12 ডিজিটের অ্যাকাউন্ট নাম্বার এবং চার ডিজিটের গোপন পিন নম্বরটি প্রবেশ করান এবং এন্টার বাটনে প্রেস করুন।
হ্যালো সাকসেসফুলি লগইন হওয়ার পর আপনি অ্যাপসটির ইন্টারফেস দেখতে পারবেন এবং স্ক্রিনে বিভিন্ন অপশন পাবেন যেমন ব্যালেন্স চেক, সেন্ড মানি, পেমেন্ট, মোবাইল রিচার্জ, ক্যাশ আউট এরকম আরো নানারকম অপশন দেখতে পারবেন।
এই অপশন গুলো থেকে আপনি ক্যাশ আউট অপেন টিতে প্রবেশ করবেন, এবং এজেন্টের কাছ থেকে তার 12 ডিজিটের শিওর ক্যাশ একাউন্ট নম্বরটি জেনে নিবেন। বক্সের ভিতরে সেই 12 ডিজিটের অ্যাকাউন্ট নম্বরটি টাইপ করুন এবং টাকার পরিমাণ দিন। তারপর পরবর্তী অপশনে ক্লিক করে আপনার চার ডিজিটের গোপন পিন নাম্বারটি ইনপুট করুন। পিন নাম্বারটি প্রবেশ করার পূর্বে অবশ্যই এজেন্টের অ্যাকাউন্ট নম্বর এবং আপনার দেওয়া চারটি সিটি পিন নম্বরটি ভালোভাবে চেক করে নিবেন। ইমপোর্ট করার পর করে ধরে রাখুন ব্যাস আপনার কাজ শেষ। অটোমেটিক্যালি এজেন্টের কাছে আপনার উত্তোলনকৃত অর্থ চলে যাবে

শেষ কথাঃ

সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি এই পোষ্টের মাধ্যমে আপনি শিওর ক্যাশ একাউন্ট থেকে টাকা উত্তোলন করার দুটি মাধ্যমে জানতে পেরেছেন। এরপরেও যদি আপনার আরও কিছু তথ্য জানার প্রয়োজন হয় তাহলে দয়া করে নিচের কমেন্ট বক্সে আপনার সমস্যাটির কথা তুলে ধরুন। আমরা অতি দ্রুত আপনার সাথে যোগাযোগ করব এবং আপনার সমস্যাটির সমাধান করে দেওয়ার চেষ্টা করব। ধন্যবাদ

আরও দেখুনঃ 

শিওর ক্যাশ হেল্পলাইন নম্বর কত এবং বিস্তারিত তথ্য জানুন

শিওর ক্যাশ একাউন্ট খোলার নিয়ম এবং সকল বিস্তারিত তথ্য জানুন

শিওর ক্যাশ পিন ভুলে গেলে করনীয় কি?

রকেটের পিন ভূলে গেলে করণীয় ও পিন পরিবর্তন করার নিয়ম

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: