সৌদি রিয়াল আজকের রেট কত বাংলাদেশে – সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২২

বাংলাদেশ থেকে যে সকল ভাইয়েরা প্রবাসে পাড়ি জমায় তার মধ্যে সৌদি আরব অন্যতম। বাংলাদেশের অনেক বড় একটি জনগোষ্ঠী বহু বছর আগে থেকেই সৌদি আরবে প্রবাস জীবন যাপন করছেন। প্রবাসে থাকার সুবাদে সৌদি আরবের প্রবাসী ভাইয়েরা প্রায় প্রত্যেকদিন সৌদি রিয়াল বাংলাদেশে পাঠিয়ে থাকে। কিন্তু এই টাকা পাঠানোর আগে তাদেরকে সৌদি রিয়াল বাংলাদেশ টাকার রেট কত তা জেনে নিতে হয়। এজন্য অনেকেই সৌদি রিয়ালের রেট সম্পর্কে জানতে ইচ্ছুক। তারা অনেকেই গুগলে সৌদি রিয়াল আজকের রেট কত বাংলাদেশ তা সম্পর্কে জানতে ইচ্ছা পোষণ করে থাকে।

তাই আজকের এই পোস্টে আমরা আপনাদের সাথে সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা তা নিয়ে বিস্তারিত ভাবে আলোচনা করব। এছাড়াও আমরা আপনাদের সাথে দেখাবো কিভাবে খুব সহজে আপনি সৌদি আরব থেকে বাংলাদেশে টাকা পাঠাতে পারেন। আশা করি আজকের পোস্টের মাধ্যমে আপনারা উপকৃত হবেন। তাই অনুরোধ করবো সম্পন্ন পোস্টটি মনোযোগ সহকারে পড়ার জন্য।

সৌদি রিয়াল আজকের রেট কত বাংলাদেশে ( ২৫ জুন)

আপনি যদি সরাসরি সৌদি রিয়াল বাংলাদেশী টাকা রেট এর আপডেট জানতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে আপনি এখন সঠিক জায়গায় চলে এসেছেন আমরা আমাদের এই ওয়েবসাইটে হ’ল বিনিময় ট্রেডের ফলাফল অনুযায়ী প্রত্যেকদিন সৌদি রিয়াল এর টাকার মূল্য আপডেট করে থাকি। আজকে হল বিনিময়ের ফলাফল অনুযায়ী 25 শে জুন সৌদি 1 রিয়াল সমান বাংলাদেশি টাকায় ২৪.৭৪৮০৩৭ টাকা নির্ধারণ হয়েছে। যা গতদিনের তুলনায় আজকে ০.০০৫৭১ টাকা বেড়েছে। এছাড়াও আপনি চাইলে আজকে সৌদি রিয়াল সমান বাংলাদেশি টাকা মূল্য নিচের টেবিল থেকে সংগ্রহ করতে পারেন।

তারিখসৌদি রিয়াল (SAR)বাংলাদেশি টাকা (BDT)পরিবর্তন
২৫ জুন ২০২২২৪.৭৪৮০৩৭+০.০০৫৭১

সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২২

সকল দেশের টাকার মান প্রত্যেকদিন এক থাকেনা। এটা প্রতিনিয়ত পরিবর্তন হয়ে থাকে। বাংলাদেশের টাকার মান যেমন আপ ডাউন হয়ে থাকে ঠিক তেমনি সৌদি আরবের রিয়ালের দাম অনেকটা ওঠানামা হয়ে থাকে। অনেক প্রবাসী ভাইগণ, এছাড়াও যে সকল ব্যবসায়ীরা সৌদি আরবে বিভিন্ন রকম ব্যবসা বাণিজ্য করে থাকে তারাও জানতে চেয়েছে যে সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা? সুতরাং আপনাদেরকে জানাতে চাই যে, যেহেতু টাকার মান ওঠানামা করে থাকে তাই, সৌদি আরবের টাকার রেট জানতে চাইলে আপনাকে নিচের দেওয়া টেবিলটি অনুসরণ করতে হবে। এখানে আমরা গত এক সপ্তাহের সৌদি আরবের এক টাকা এবং বাংলাদেশের টাকার মান কত তা শেয়ার করেছি। আজকে (২৫ শে জুন) সৌদি আরবের .১ টাকা সমান বাংলাদেশের ২৪ টাকা ৫৫ পয়সা নির্ধারণ হয়েছে।

তারিখসৌদি রিয়াল (SAR)বাংলাদেশি টাকা (BDT)পরিবর্তন
২৫ জুন ২০২২২৪.৭৪৮০৩৭০.০০৫৭১ ↑
২৪ জুন ২০২২২৪৭৪২৩২৬.০.০৩৩২৭৪ ↓
২৩ জুন ২০২২২৪.৭৭৫৬০১০.০৮৯৪৪৪ ↓
২২ জুন ২০২২২৪.৮৬৫০৪৫০.০৯৪৩৬২ ↑
২১ জুন ২০২২২৪.৭৭০৬৮৩০.০৫৬৬৩২↓
২০ জুন ২০২২২৪.৭৭০৭৮৩০.০৫৬৬৩২↓
১৯ জুন ২০২২২৪.৭৭০৬৮৩০.০৯৪৩৬২ ↑

সৌদি রিয়াল টু টাকা

এখন আমরা আপনাদেরকে জানাবো সৌদি আরবের রিয়াল টু টাকার মান কত? অনেকেই সৌদি আরবের ১ রিয়াল, ১০ রিয়াল, ১০০ রিয়াল, ১০০০ রিয়াল সমান বাংলাদেশের কত টাকা তা জানতে ইচ্ছুক। তাই আমরা নিচে ছোট্র একটি টেবিলের মাধ্যমে আপনাদের সাথে সৌদি রিয়াল টু টাকা সম্পর্কে বিস্তারিতভাবে জানানোর চেষ্টা করেছি। এছাড়াও নিচের দেয়া টেবিল থেকে আপনি সৌদিতে ১০০ রিয়াল বাংলাদেশি টাকা কত তাও জানতে পারবেন।

সৌদি রিয়ালবাংলাদেশি টাকা
1 রিয়াল24.75 টাকা
10 রিয়াল247.5 টাকা
100 রিয়াল2475 টাকা
1000 রিয়াল24750 টাকা

বাংলাদেশের ১ টাকা সৌদি আরবের কত টাকা?

এতক্ষণ তো আমরা সৌদি রিয়ালের মূল্য বাংলাদেশে কত তা জানলাম। এখন আমরা জানবো বাংলাদেশের টাকার মান সৌদি আরবে কেমন। অনেকেই ইন্টারনেটে সার্চ করে থাকেন বাংলাদেশের .১ টাকা সৌদি আরবের কত টাকা?আমরা সকলেই জানি যে বাংলাদেশের টাকার মান অনেক কম, এজন্য বাংলাদেশের ১ টাকা সৌদি আরবের টাকার তুলনায় অনেক কম। কেননা সৌদি আরবের .১ টাকা বাংলাদেশে প্রায় ২২ টাকা থেকে ২৫ টাকা পর্যন্ত হয়ে থাকে। নিচের টেবিলটি অনুসরণ করলে আপনি আজকের বাংলাদেশের টাকার মান সৌদি আরবের টাকার মান কত তা জানতে পারবেন।

1 BDT10 BDT100 BDT500 BDT1,000 BDT2,500 BDT5,000 BDT10,000 BDT25,000 BDT50,000 BDT
0.0404 SAR0.404 SAR4.04 SAR20.20 SAR40.41 SAR101.02 SAR202.04 SAR404.07 SAR1010.18 SAR2020.36 SAR

সর্বশেষ কথা

সৌদি রিয়াল আজকের রেট কত বাংলাদেশে এ নিয়ে লিখিত আজকের সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি আজকের এই পোস্টের মাধ্যমে আপনি সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা এ সম্পর্ক জানতে পেরেছেন। সুতরাং আপনার যদি আজকের এই পোস্টটি ভালো লেগে থাকে তাহলে সকলের সাথে শেয়ার করার অনুরোধ রইল। এছাড়াও যদি আপনি বাংলাদেশ ও বিশ্বের বিভিন্ন দেশের টাকার মূল্য কত তা জানতে চান তাহলে নিচের দেওয়া লিংকে ভিজিট করতে পারেন।

সম্প্রতি জিজ্ঞাসিত প্রশ্ন ও উত্তর

অনেকেই সৌদি রিয়াল এবং টাকার রেট কত এ সম্পর্কে অনেক কমন প্রশ্ন করে থাকে। তাই এখানে আমরা আপনাদের জন্য বহুল জিজ্ঞাসিত সম্প্রতি কিছু প্রশ্ন এবং উত্তর শেয়ার করেছি। আশাকরি এখান থেকে আপনি আপনার প্রশ্নের উত্তর পেয়ে যাবেন।

সৌদি রিয়াল বাংলাদেশ রেট কত?
আজকে বাংলাদেশি টাকায় সৌদি আরবের রিয়াল রেট এর মূল্য 24.75 টাকা।

কখন টাকা পাঠালে সৌদি রিয়াল রেট এর মূল্য বেশি পাওয়া যায়?
সৌদি রিয়াল রেট এর মূল্য অর্থাৎ সৌদির দেশের আর্থিক অবস্থা যখন ভালো থাকবে তখনই আন্তর্জাতিক বাজারে সৌদি রিয়ালের মূল্য বেড়ে যাবে এবং সেই সময় আপনারা যদি বাংলাদেশে টাকা পাঠানোর তাহলে আপনারা অন্য সময়ের তুলনায় অনেক বেশি টাকা পাবেন !

সৌদি রিয়াল রেট এর মূল্য কখন কমে যায়?
আপনারা যখন বিদেশে টাকা পাঠাবেন অবশ্যই সৌদি রিয়ালের মূল্য জেনে নেবেন এবং দেশের অর্থনৈতিক অবস্থা যখন খারাপ হয় তখনই অন্যান্য জিনিসপত্র এর মূল্য বৃদ্ধি পায় এবং সৌদি রিয়াল রেট এর মূল্য কমে যায় বন্ধুরা এই সময় যদি আপনারা টাকা পাঠান তাহলে আপনারা অন্য সময়ের তুলনায় কম টাকা পাবেন !

সৌদি আরবের রাজধানীর নাম কি?
সৌদি আরবের রাজধানীর নাম রিয়াদ।

আজকের সৌদি রিয়াল রেট বাংলাদেশ
আজ সৌদি রিয়াল রেট বাংলাদেশ 24.75 টাকা ।

১ রিয়াল = কত টাকা 2022?
সৌদির ১ রিয়াল = বাংলাদেশি 24.75 টাকা।

সৌদিতে 1500 রিয়াল বাংলাদেশি টাকা?
সৌদিতে 1500 রিয়াল বাংলাদেশি 37,122.05 টাকা।

আজকে সৌদিতে ১০০ রিয়াল বাংলাদেশি কত টাকা?
সৌদিতে 100 রিয়াল বাংলাদেশি 2475 টাকা।

আল রাজি ব্যাংক টাকার রেট
আল রাজি ব্যাংক টাকার রেট 24.75 টাকা।

সৌদিতে ৫০০ রিয়াল বাংলাদেশি টাকা?
সৌদিতে ৫০০ রিয়াল বাংলাদেশি 12,374.02 টাকা।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশে কত?
সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশে 24.75 টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *