প্রবাসীদের বাংলা নববর্ষ বা পহেলা বৈশাখের শুভেচ্ছা মেসেজ, ছবি, স্ট্যাটাস ও বার্তা

সারাদেশে বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপিত হচ্ছে। আমাদের বাংলাদেশের যে সকল নাগরিক প্রকাশ্যে বা বিদেশে জীবনযাপন করছে তাদেরকেও আমাদের পক্ষ থেকে বাংলা নববর্ষ পহেলা বৈশাখের শুভেচ্ছা জানানো অত্যন্ত আবশ্যক। আপনি যদি প্রবাসী ভাইদেরকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানাতে চান তাহলে আজকের পোস্টের মাধ্যমে বেশ কিছু প্রবাসীদের জন্য শুভেচ্ছা মেসেজ।

এ ছাড়াও অনেকে ইন্টারনেটে প্রবাসীদের জন্য বাংলা নববর্ষ বা পহেলা বৈশাখের শুভেচ্ছা, মেসেজ ছবি খুঁজে থাকেন। তাই আমরা আজকের সম্পন্ন পথজুড়ে প্রবাসীদের উদ্দেশ্যে পহেলা বৈশাখের কিছু ছবি আপনাদের সাথে শেয়ার করব। সুতরাং সম্পূর্ন পোস্ট পড়ুন এবং প্রবাসীদের নববর্ষের শুভেচ্ছা জানান।

প্রবাসীদের পহেলা বৈশাখের শুভেচ্ছা

আপনি যদি ইন্টারনেটে প্রবাসীদের জন্য পহেলা বৈশাখের শুভেচ্ছা মেসেজ করে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় চলে এসেছেন। এখন আমরা বিভিন্ন মাধ্যম হতে সংগ্রহীত প্রবাসীদের পহেলা বৈশাখের শুভেচ্ছা মেসেজ গুলো আপনাদের সাথে শেয়ার করব। আশা করি এখানে শেয়ার করা সকল মেসেজ গুলো আপনাদের এবং সকল প্রবাসীদের অনেক পছন্দ হবে। তাহলে দেরি না করে এখনি পহেলা বৈশাখের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো সংগ্রহ করে নেই।

ভালবাসার তালে .তালে চলব দুজন এক সাথে। কাছে এসে পাসে বসে মন রাখ আমার মনে। শপ্ন দেখ্ব দুজন মিলে, ঘর কর ছি এক সাথে। আর কি লাগে পৃথিবীতে। শুভ নববর্ষ

প্রবাসে তুমি স্বাধীন, তোমাকে এটা করো, ওটা করোনা এগুলো বলার মত কেউ নেই। কিন্তু দিনশেষে একাকীত্বের যে কষ্ট সেটা তোমাকে কষ্ট দিয়ে যাবে। কিন্তু তাই বলে হাল ছেড়ে দিলে চলবে না। শুভ নববর্ষ

যখন তুমি প্রবাস জীবন অতিবাহিত কর
তখন তুমি সেই দেশেও বিদেশি আর নিজের দেশেও বিদেশি
একটার জন্যেও তুমি যথেষ্ট নও।
শুভ নববর্ষ

চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি। শুভ নববর্ষ

একজন প্রবাসী মানুষ বুঝেন নিজের দেশ, প্রয়োজন, বন্ধুবান্ধব সব ছেড়ে অন্য এক অচেনা রাজ্যে থাকার কষ্ট। শুভ নববর্ষ

চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে মন থেকে জানাই শুভ নববর্ষ।

প্রবাসীদের বাংলা নববর্ষের শুভেচ্ছা

পোস্টের এই অংশে আমরা এখন আপনাদের সাথে প্রবাসীদের বাংলা নববর্ষের শুভেচ্ছা মেসেজ গুলো শেয়ার করবো। আমরা লক্ষ্য করেছি যে অনেকেই ইন্টারনেট বা গুগোল এ বাংলা নববর্ষের শুভেচ্ছা স্ট্যাটাস খুঁজে বেড়াচ্ছেন। প্রবাসীদেরকে ইমো হোয়াটসঅ্যাপ বা মেসেঞ্জার এর মাধ্যমে নববর্ষের শুভেচ্ছা জানানো যেতে পারে। নিচের অংশ থেকে প্রবাসীদের জন্য অনেক সুন্দর সুন্দর বাংলা নববর্ষের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো সংগ্রহ করুন এখনি।

জীবনের যাত্রা
প্রত্যেকে এখানে শ্রমিক
কিছু দু’বারের রুটির জন্য
শ্রম করছেন,
তাই কিছু অগণিত শুভ নববর্ষ শুভেচ্ছার জন্য…

বন্ধু তুমি অনেক দূরে,
তাইতো তোমায় মনে পড়ে,
সুন্দর এই সময় কাটুক খুশিতে, স
ব কষ্ট ভুলে যেও আপনজনের হাসিতে।
শুভ নববর্ষ

আকাশের সব নীল দিয়ে
প্রভাতের সব আলো দিয়ে
সমুদ্রের সব গভীরতা দিয়ে
হৃদয়ের সব অনুভূতি দিয়ে
তোমাকে জানাই বাংলা নববর্ষ এর শুভেচ্ছা
“শুভ নববর্ষ”

নতুন বছর নিয়ে আসুক আনন্দ আর সুখ,
মুছে যাক সব বিসন্নতা আর দুঃখ।
হারিয়ে যাক হৃদয় আজ হাসির বৃন্দাবনে,
রেখে দিব তোমায় হৃদয়ের কোণে,
শুভ নববর্ষ

প্রবাসীদের পহেলা বৈশাখের ছবি

অনেকেই গুগলে প্রবাসীদের কে পাঠানোর জন্য পহেলা বৈশাখের ছবি খুঁজে বেড়ায়। ইন্টারনেটে প্রবাসীদের জন্য পহেলা বৈশাখের ছবি। তাই আমরা এখানে অল্প কিছু সংখ্যক প্রবাসীদের পহেলা বৈশাখের ছবি শেয়ার করেছেন। ছবিগুলো নিচের অংশ থেকে সংগ্রহ করুন এবং আপনার ফেসবুক টাইমলাইনে প্রবাসীদেরকে অনলাইনে পাঠিয়ে দিতে পারেন।

শেষ কথা

প্রবাসীদের কে নিয়ে আজকের সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আজকের পোস্টে আমরা প্রবাসীদের বাংলা নববর্ষ বা পহেলা বৈশাখের শুভেচ্ছা মেসেজ শেয়ার করার চেষ্টা করেছি। আশাকরি আমাদের আজকের পোস্টের মাধ্যমে আপনি নববর্ষের ছবি, স্ট্যাটাস ও বার্তাগুলো প্রবাসীদের জন্য সংগ্রহ করতে পেরেছেন। আপনার আজকের পোস্ট টি যদি ভালো লেগে থাকে তাহলে দয়া করে সকলের সাথে শেয়ার করার অনুরোধ রইল।

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: