আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করার সহজ উপায়

ভিটমেট একটি জনপ্রিয় ভিডিও ডাউনলোডিং সফটওয়্যার। যার মাধ্যমে আমরা খুব সহজে ফেসবুক এবং ইউটিউব এর ভিডিওগুলি খুব সহজে এই সফটওয়ারের মাধ্যমে ডাউনলোড করে নিতে পারি। বর্তমানে এই ভিটমেট অ্যাপস এর বেশ কিছু নকল ভার্সন গুগল প্লে স্টোর এবং বিভিন্ন ওয়েবসাইটে ছড়িয়ে পড়েছে। সেখান থেকে আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করা কিছুটা কঠিন। তাই অনেকেই গুগলে আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করার সহজ উপায় সম্পর্কে জানতে চেয়েছেন।

এজন্য আমরা আজকের এই পোস্টে দেখাতে চলেছি কিভাবে আপনি খুব সহজে আসল ভিটমেট অ্যাপস টি ডাউনলোড করতে পারবেন। তাহলে চলুন দেরী না করে আজকের পোস্ট শুরু করি। অ্যাপস ডাউনলোড করার উপায় দেখানোর পাশাপাশি আমরা দেখাবো কিভাবে আপনি আসল ভিটমেট অ্যাপস টি চিনবেন। কেননা নকল ভিটমেট অ্যাপস ডাউনলোড করার মাধ্যমে আপনার প্রাইভেসির অনেক ক্ষতি হতে পারে। এ জন্য সবসময় চেষ্টা করবেন আসল ভিটমেট অ্যাপস ব্যবহার করার জন্য।

আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার সবচাইতে জনপ্রিয় অ্যাপস হচ্ছে ভিটমেট। । কিন্তু ভিটমেট এর অরিজিনাল ভার্সনটি ডাউনলোড করা অনেক কষ্টসাধ্য। কারন গুগল প্লে স্টোর সহ বিভিন্ন ওয়েবসাইটে ভিটমেট এর নকল সফটওয়ারটি রিলিজ হয়েছে। কিন্তু আপনি চাইলে আমাদের দেখানো পদ্ধতি অনুসরন করে খুব সহজেই আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে পারবেন। আজকের এই পোস্টে আমরা আপনাদের সাথে এন্ড্রয়েড মোবাইল কম্পিউটার এবং জিও ফোনে কিভাবে অরিজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করবেন তা জানাবো।

পোস্ট এর নিচের দিকে আমরা ধাপে ধাপে আপনাদের সাথে ডাউনলোড করার সহজ উপায় টি শেয়ার করব। আপনি যদি একজন এন্ড্রয়েড মোবাইল ব্যবহারকারী বা কম্পিউটার ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে মনোযোগ সহকারে নিচের অংশ গুলো দেখুন এবং আসল ভিটমেট অ্যাপস সংগ্রহ করুন।

কিভাবে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করবেন?

অনেকেই গুগলে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার লিংক খুজে বেড়ায়। কারণ বর্তমান সময়ে অরিজিনাল ভিটমেট এর পাশাপাশি অনেকগুলো নকল ভিটমেট রিলিজ হয়েছে। এজন্য তারা অরিজিনাল ভিটমেট খুঁজে পেতে একটু বেগ পেতে হচ্ছে। আপনি যদি অরিজিনাল ভিটমেট অ্যাপ কিভাবে ডাউনলোড করবেন তা না জেনে থাকেন তাহলে এখনও আপনার সাথে তা শেয়ার করব। আপনারা হয়তো জানেন আপনি কখনোই গুগল প্লে স্টোরে অরিজিনাল ভিটমেট অ্যাপ খুঁজে পাবেন না। সুতরাং সর্বদা গুগল প্লে স্টোর থেকে ভিটমেট অ্যাপ ডাউনলোড করা বন্ধ করুন। সব সময় চেষ্টা করবেন ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইট থেকে সফটওয়্যারটি ডাউনলোড করার জন্য। এছাড়াও আপনি কিছু জনপ্রিয় থার্ড পার্টি পার্টি ওয়েবসাইট থেকে এই সফটওয়্যার টি সংগ্রহ করতে পারবেন। যেমনঃ apkpure.

অ্যান্ড্রয়েডের জন্য আসল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড

বর্তমানে সবার হাতে হাতে এন্ড্রয়েড মোবাইল রয়েছে। আপনি চাইলে এই এন্ড্রয়েড মোবাইল ব্যবহার করে খুব সহজে ইউটিউব অথবা ফেসবুকের ভিডিও গুলো সংগ্রহ করতে পারেন। এরজন্য আপনাকে ভিটমেট সফটওয়্যার টি ব্যবহার করতে হবে। এই সফটওয়ারের সাহায্যে আপনি যেকোন ভিডিও বা অডিও খুব সহজে ডাউনলোড করে নিতে পারবেন। আপনি যদি আসল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করার উপায় না জেনে থাকেন তাহলে দয়া করে নিচের দেখানো পদ্ধতি গুলো অনুসরন করুন।

  1. প্রথমে আপনার এন্ড্রয়েড ফোনের মোবাইলের ব্রাউজার ওপেন করুন।
  2. ব্রাউজারের সার্চ অপশনে গিয়ে লিখুন Vidmate। এরপর সার্চ করতে হবে।
  3. সার্চ করার পর যখন অনেকগুলো ওয়েবপেজ দেখাবে সেগুলো ওয়েবপেজ থেকে ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইট খুঁজে বের করতে হবে।
  4. সাধারণত Vidmate official website সবার প্রথমে চলে আসে। এখন ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।
  5. প্রবেশ করার পর official download এই অপশনে ক্লিক করতে হবে।
  6. ডাউনলোড শুরু হয়ে গেল কিছুক্ষণ অপেক্ষা করুন।
  7. তারপর অ্যাপসটি আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে ইন্সটল করুন

সফলভাবে ইন্সটল হয়ে গেলে অ্যাপস টি ওপেন করুন এবং সরাসরি ইউটিউব অথবা ফেসবুক থেকে আপনার পছন্দসই ভিডিও অথবা অডিও ডাউনলোড করুন।

জিও ফোনে ভিটমেট ডাউনলোড করুন

এতক্ষণ আমরা এন্ড্রয়েড ফোনে কিভাবে ভিটমেট সফটওয়্যার টি ডাউনলোড করবেন তা লিখেছিলাম। এখন আমরা জানবো কিভাবে আপনি খুব সহজে জিও ফোনে ভিটমেট ডাউনলোড করবেন। ডাউনলোড করার জন্য আপনাকে নির্দিষ্ট কিছু নিয়ম অনুসরণ করতে হবে যা আমরা নিচে শেয়ার করেছি।

  • প্রথমে ব্রাউজারে গিয়ে সার্চ বারে লিখুন “Vitmate Download”
  • ভিটমেট এর অফিসিয়াল সাইটে প্রবেশ করার পর apk file  ডাউনলোড করার অপশন দেখতে পারবেন।
  • ডাউনলোড বাটনে ক্লিক করে ভিডিওটি ডাউনলোড করুন
  • এরপর  আপনি ভিটমেট ওপেন করার জন্য OmniSD এর মাধ্যমে ওপেন করতে হবে।
  • ওপেন করা হয়ে গেলে install অপশনে ক্লিক করতে হবে।

Install  হয়ে গেলে আপনার এন্ড্রয়েড মোবাইল ফোনের মত জিও মোবাইল ফোনে vitmate use  করতে পারবেন।

ভিটমেট সফটওয়্যার কম্পিউটারের জন্য কিভাবে ডাউনলোড করব

ভিটমেট সফটওয়্যার টি অধিক জনপ্রিয় হওয়ায় অনেক ব্যবহারকারী মোবাইলে ব্যবহারের পাশাপাশি কম্পিউটারের জন্য এই সফটওয়্যারটি ব্যবহার করতে ইচ্ছুক। আমরা লক্ষ্য করেছি যে অনেকেই গুগলে জানতে চেয়েছে যে ভিটমেট সফটওয়্যার কম্পিউটার জন্য কিভাবে ডাউনলোড করব। কিন্তু এখন পর্যন্ত এ সফটওয়্যারটির কম্পিউটার ভার্শন টি রিলিজ হয়নি। তাই আপনি সরাসরি আপনার কম্পিউটারে ভিটমেট সফটওয়্যার ব্যবহার করতে পারবেন না।

কিন্তু আপনি চাইলে বিকল্প পদ্ধতি অবলম্বন করার মাধ্যমে এই সফটওয়্যারটি আপনার কম্পিউটারে ব্যাবহার করতে পারবেন। এর জন্য আপনাকে অন্য আরেকটি সফটওয়্যার এর সাহায্য নিতে হবে যার নাম Bluestacks। তাহলে চলুন নিচের দেখানো পদ্ধতি গুলো অনুসরণ করে ভিটমেট সফটওয়্যার টি কম্পিউটারে ইন্সটল করে ফেলি।

  • আপনি যদি কম্পিউটারে Vidmate ব্যবহার করতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে সর্বপ্রথম Bluestacks ডাউনলোড করুন।
  • কম্পিউটারে যেকোনো ব্রাউজার ওপেন করার পর সার্চ অপশনে গিয়ে Bluestacks লিখে সার্চ করুন।
  • Bluestacks এর অফিসিয়াল ওয়েব পেজটি ওপেন করে ডাউনলোড বাটনে ক্লিক করুন ।
  • সফল ভাবে ডাউনলোড হয়ে গেলে আপনার কম্পিউটারে Bluestacks সফটওয়্যারটি ইনস্টল করুন।
  • এখন সফটওয়্যার টি ওপেন করুন এবং যে কোন একটি ওয়েব ব্রাউজার এ প্রবেশ করুন।
  • এখন আবার ঠিক আগের মত সার্চ বারে  Vitmate লিখে সার্চ করুন।
  • Vitmate এর অরিজিনাল অফিশিয়াল পেজ ওপেন করে সেখান থেকে অ্যাপসটি ডাউনলোড করতে হবে।
  • অটোমেটিক ভাবে ভিটমেট সফটওয়্যার টি আপনার এটাকে ইন্সটল হয়ে যাবে।
  • এখন ভিটমেট সফটওয়্যার টি ওপেন করে আপনার প্রয়োজনীয় ভিডিও ডাউনলোড করুন।

অরিজিনাল ভিটমেট চেনার উপায়

অরিজিনাল ভিটমেট অ্যাপ এর পাশাপাশি এখন অনেক নকল vidmate.app প্রকাশ হয়েছে। অনেকেই জানতে চেয়েছেন যে অরিজিনাল ভিটমেট চেনার উপায় কি। সতরাং আপনাদেরকে জানাতে চাই যে আপনি কিছু পদ্ধতি অনুসরন করে অরিজিনাল ভিটমেট অ্যাপ চিনতে পারবেন। সবচাইতে সহজ উপায় হচ্ছে এখন পর্যন্ত গুগল প্লে স্টোরে কোন অরিজিনাল ভিটমেট অ্যাপ রিলিজ হয়নি। সুতরাং সব সময় প্লে স্টোর থেকে ডাউনলোড করা থেকে বিরত থাকুন। বিস্তারিত জানতে নিচের দেওয়া লিংকে ভিজিট করতে পারেন।

আসল ভিটমেট চেনার উপায়

ভিটমেট অ্যাপস এর সুবিধাগুলো

আপনি কি জানেন ভিটমেট অ্যাপস এর মাধ্যমে আপনি কি কি সুবিধা পেতে পারেন? আপনার যদি জানা না থাকে তাহলে নিচের দেওয়া অপশন গুলো থেকে এখনি জেনে নিন ভিটমেট অ্যাপস এর সুবিধাগুলো। ভিডিও বা অডিও ডাউনলোড করার পাশাপাশি আপনি আরও অনেক ধরনের সুবিধা এপ্স এর মাধ্যমে পেতে পারেন।

  • স্লো ইন্টারনেট কানেকশনের ক্ষেত্রেও ভিটমেট খুব সহজে ব্যবহার করা যায়।
  • এই সফটওয়্যার এর মাধ্যমে যে কোনো সোশ্যাল মিডিয়ার ভিডিও বা অডিও ডাউনলোড করা যায়।
  • যেকোন ভিডিও থেকে অটোমেটিক কনভার্ট এর মাধ্যমে অডিও ডাউনলোড করতে পারবেন।
  • ডাউনলোড করার সময় ভিডিও কোয়ালিটি এবং সাইজ উল্লেখ করা থাকে, আপনার পছন্দ বা প্রয়োজন অনুসারে যে কোন ফাইল ডাউনলোড করতে পারবেন।
  • ভিডিও ডাউনলোড করার পাশাপাশি এই সফটওয়ারটি একটি ইন্টারনেট ব্রাউজার হিসেবে ব্যবহার করতে পারবেন।
  • আপনার পছন্দ অনুযায়ী ভিডিও অথবা অডিও গুলো অফলাইন করে রাখতে পারবেন।

সর্বশেষ কথা

আসল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার সহজ উপায় নিয়ে লিখিত আজকের সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আজকে আমরা আপনাদের সাথে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার লিংক শেয়ার করার চেষ্টা করেছি। আশাকরি ইতোমধ্যে আপনারা আমাদের দেখানো পদ্ধতি অনুসরণ করে আপনার এন্ড্রয়েড মোবাইল, কম্পিউটার এবং জিও ফোনে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে পেরেছেন। সুতরাং আপনার যদি এ পোস্টটি ভাল লেগে থাকে তাহলে সকলের সাথে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.