বাংলা নববর্ষের শুভেচ্ছা কার্ড, বার্তা, মেসেজ ও ছবি – পহেলা বৈশাখ ১৪২৯

আজকে বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উপলক্ষে অনেকেই ইন্টারনেট বা গুগোল এ বাংলা নববর্ষের শুভেচ্ছা কার্ড বা পহেলা বৈশাখের শুভেচ্ছা কার্ড খুঁজতেছেন| তাই আমরা আজকের এই পোস্টে আপনাদের জন্য বিভিন্ন মাধ্যম হতে সংগ্রহকৃত নববর্ষের শুভেচ্ছা কার্ড শেয়ার করব। অনেক সুন্দর সুন্দর ডিজাইনের মনকাড়া আকর্ষণীয় শুভেচ্ছা কার্ড পেতে চাইলে আপনাকে অবশ্যই আজকের সম্পন্ন করতে হবে।

এছাড়াও আমাদের আজকের পোস্টে আপনি পহেলা বৈশাখের শুভেচ্ছা মেসেজ ছবি সহ সকল তথ্য খুঁজে পাবেন। আপনি যদি জাকজমকপূর্ণভাবে বাংলা নববর্ষ উদযাপন করতে চান তাহলে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। সেখানে কবিতা আবৃতি থেকে শুরু করে বিভিন্ন ধরনের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়ে থাকে। আপনার প্রতিভা এবং মেধা খাটিয়ে নববর্ষের শুভেচ্ছা কার্ড তৈরি করেও উপস্থাপন করতে পারেন। তাহলে চলুন আজকের পোস্ট এর মাধ্যমে বাংলা নববর্ষের শুভেচ্ছা কার্ড এর কিছু নমুনা দেখে আসি।

শুভ নববর্ষ ২০২২

সকলকে বাংলা নববর্ষের শুভেচ্ছা ও স্বাগতম। আজকে 14 এপ্রিল বাংলা নববর্ষের প্রথম দিন মানে পহেলা বৈশাখ। আজকে বাংলাদেশের সরকারি ছুটির দিন এবং বাংলাদেশের সকল শ্রেণীর মানুষ অনেক জাঁকজমকপূর্ণভাবে নতুন বছরকে সাদরে গ্রহণ করে থাকে। বিভিন্ন অনুষ্ঠান বা সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনেক জায়গায় এই শুভ নববর্ষ পালন করা হয়। এছাড়াও গ্রামেগঞ্জে বৈশাখী মেলা অনুষ্ঠিত হয়। এই মেলায় সকল শ্রেণীর মানুষ জন এবং শিশু-কিশোররা অংশগ্রহণ করে থাকে। সকলকে আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে অন্তরের অন্তরস্থল থেকে শুভ নববর্ষের শুভেচ্ছা। আজকের পোস্টের মাধ্যমে আমরা আপনাদের জন্য শুভ নববর্ষের সকল শুভেচ্ছা কার্ড এবং বার্তা শেয়ার করব। আশা করি আমাদের পোস্টটি আপনাদের অনেক ভাল লাগবে এবং অনেক উপকারে আসবে। তাই সম্পূর্ণ পোস্টটি পড়ার অনুরোধ রইল।

[HD Quality] পহেলা বৈশাখের ছবি, পিকচার, ওয়ালপেপার, ফটো, ইমেজ

নববর্ষের শুভেচ্ছা কার্ড

বিভিন্ন উদ্দেশ্যে আমরা নববর্ষের শুভেচ্ছা কার্ড গুলো ব্যবহার করতে পারি। নববর্ষের রেলি কাউকে ছবির মাধ্যমে নববর্ষের শুভেচ্ছা জানানোর সহ প্রেমিক-প্রেমিকাকে নববর্ষের কার্ড এর মাধ্যমে শুভেচ্ছা জানানো যেতে পারে। আমরা লক্ষ্য করেছি যে এদের মধ্যে অনেকেই ইন্টারনেটে পহেলা বৈশাখের শুভেচ্ছা কার্ড ডাউনলোড করার জন্য খুঁজে বেড়াচ্ছেন। আপনিও যদি নববর্ষের শুভেচ্ছা কার্ড খুঁজে বেড়ান তাহলে আমাদের আজকের এই পোষ্টটি খুঁজে পাবেন। আমরা বিভিন্ন মাধ্যম হতে আপনাদের জন্য অনেক সুন্দর সুন্দর নববর্ষের শুভেচ্ছা কার্ড সংগ্রহ করেছি। আপনি চাইলে খুব সহজেই এইচডি কোয়ালিটি তে তা আপনার মোবাইলে ডাউনলোড করতে পারবেন। সুতরাং নববর্ষের শুভেচ্ছা কার্ড ডাউনলোড করার জন্য এখনি নিচের দেওয়া লিংকে ভিজিট করুন।

নববর্ষের ছবি ২০২২

আপনি কি বাংলা নববর্ষ উদযাপন করার জন্য ইন্টারনেটে নববর্ষের ছবি খুঁজতেছেন? আপনার উত্তর যদি হ্যাঁ হয়ে থাকে তাহলে আপনি সঠিক জায়গায় চলে এসেছেন। কেননা এখন আমরা আপনাদের মাঝে অনেক সুন্দর সুন্দর বাংলা নববর্ষের ছবি বা পহেলা বৈশাখের ছবি শেয়ার করব। আমরা বিভিন্ন মাধ্যম থেকে আপনাদের জন্য এসকল ছবি সংগ্রহ করেছি। যা আপনি চাইলে সম্পূর্ণ ফ্রিতে এখান থেকে ডাউনলোড বা সংগ্রহ করে নিতে পারবেন। আমরা আমাদের বন্ধু-বান্ধব বা প্রিয়জনকে নববর্ষের ছবি পাঠিয়ে তাদেরকে বাংলা নতুন বছরের শুভেচ্ছা জানাতে পারি। তাহলে দেরি না করে এখনি নিচের অংশ থেকে পহেলা বৈশাখের ছবি গুলো ডাউনলোড করে নিন।

নববর্ষের শুভেচ্ছা স্ট্যাটাস, বাণী, মেসেজ, ছন্দ, পিকচার 

নববর্ষের শুভেচ্ছা ছবি

আজকে বাংলা চৌদ্দশ উনত্রিশ খ্রিস্টাব্দে প্রথম দিন পহেলা বৈশাখ। আমরা পহেলা বৈশাখে বাংলা নববর্ষ উদযাপন করে থাকে। বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে আমরা বাংলা নতুন বছরকে সাদরে গ্রহণ করেনি। বাংলাদেশের বিভিন্ন প্রান্তে পহেলা বৈশাখ উপলক্ষে বিভিন্ন ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়ে থাকে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের শিক্ষার্থীদের মঙ্গল শোভাযাত্রা আয়োজন করা হয়ে থাকে। আমরা লক্ষ্য করেছি যে অনেকেই ইন্টারনেটে নববর্ষের শুভেচ্ছা ছবি খুজতেছেন। এসবের মাধ্যমে আমরা আমাদের পরিচিতজনদের ফেসবুক টাইমলাইনে শেয়ার করে সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে থাকে। আপনি যদি নববর্ষের শুভেচ্ছা ছবি খুঁজে থাকেন তাহলে এখান থেকে সম্পূর্ণ ফ্রিতে একদম এইচডি কোয়ালিটির পহেলা বৈশাখের শুভেচ্ছা ছবি সংগ্রহ করতে পারবেন।

পহেলা বৈশাখের কবিতা
পহেলা বৈশাখের কবিতা

পহেলা বৈশাখ বা শুভ নববর্ষের শুভেচ্ছা বার্তা

আমরা সকলেই পহেলা বৈশাখ বাংলা নববর্ষের শুভেচ্ছাবার্তা অনেকেই ইন্টারনেটের মাধ্যমে মোবাইল মেসেজের মাধ্যমে শেয়ার করে থাকে। । আপনিও যদি এসকল পহেলা বৈশাখ শুভ নববর্ষের শুভেচ্ছা বার্তা খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় চলে এসেছেন। এখন আমরা আপনাদের সাথে অনেক সুন্দর সুন্দর পহেলা বৈশাখ বা শুভ নববর্ষের মেসেজ বা বার্তা শেয়ার করব। আপনারা চাইলে সম্পূর্ন ফ্রিতে আমাদের আজকের পোস্ট এর মাধ্যমে বৈশাখের শুভেচ্ছা বার্তা গুলো সংগ্রহ করতে পারবেন। তাহলে চলুন দেরী না করে এখনি নিচের দেওয়া মেসেজ গুলো সংগ্রহ করে আপনার কাংখিত ব্যক্তিকে পাঠিয়ে দিন।

নতুন সকালের নতুন আলো, শেখাবে নতুন ভাষা৷ সে কারনে আমি তোমাকে, জানাই পহেলা বৈশাখের শুভেচ্ছা।

আমি কোনোদিন ভুলে যাবো না, তোমার দেয়া কথা। মুছে দিবো সকল কষ্ট, বুকে জমা আছে যতো ব্যাথা।

পুরনো বছরের হতাশা, দুঃখ, অবসাদ ধুয়ে যাক এই আমার কামনা। সুখ, আনন্দে মুছে যাক সকল যাতনা। শুভ নববর্ষ। রইল নববর্ষের একরাশ শুভেচ্ছা।

নীল খামে চিঠি উড়িয়ে দিলাম, ঐ আকাশের মাঝে। জীবনে আসুক যতোই ঝড়, বন্ধু তুমি থেকো আমার পাশে। আসুক যতোই বাধা বিপত্তি, আমি সবসময় পাশে থাকবো এটা সত্যি।

পুরোনো সব কষ্ট করে ফেলো নষ্ট! নতুন বছরের নতুন যাত্রা হয় যেন সুখ আর আনন্দে ভরপুর! এই কামনায় তোমাদের জানাই আমি থেকে বহুদূর ! শুভ নববর্ষ ১৪২৯।

আমার কলমের কালি শেষ, হারিয়ে ফেলেছি মুখের ভাষা। তাইতো আমি মেসেজে বলছি বাংলা নববর্ষের শুভেচ্ছা।

পহেলা বৈশাখের শুভেচ্ছা বার্তা, মেসেজ, স্ট্যাটাস, উক্তি, এস এম এস

বৈশাখের কবিতা ও ছবি

নতুন বছর উপলক্ষে অনেকেই গুগলে ইন্টারনেটে বৈশাখের কবিতা এবং নববর্ষের ছবি খুঁজে থাকে। আপনিও যদি ভালবাসাকে এর ছবি এবং কবিতা একসাথে খুঁজে থাকেন তাহলে এখান থেকে তার সংগ্রহ করতে পারবেন। এখন আমরা আপনাদের সাথে আমাদের নিজস্ব ডিজাইনকৃত পহেলা বৈশাখের ছবি কবিতা অথবা মেসেজের মাধ্যমে শেয়ার করব। আশা করি এসকল বৈশাখের কবিতা ও ছবি গুলো আপনাদের অনেক অনেক ভালো লাগবে। সম্পূর্ন ফ্রীতে এসকল বাংলা নববর্ষের কবিতা ছবি ডাউনলোড করার জন্য নিচের অংশ থেকে সংগ্রহ করুন।

 

শুভ নববর্ষ ১৪২৯ পিক

আজকে 2022 সালের 14 ই এপ্রিল এবং বাংলা নববর্ষের হাজার 929 খ্রিস্টাব্দে প্রথম দিন। আজকে পহেলা বৈশাখ উপলক্ষে অনেকেই শুভ নববর্ষের পিকচার ডাউনলোড করার জন্য খুঁজতেছেন। আমরা আমাদের প্রিয়জনদের বন্ধু-বান্ধবদেরকে মোবাইল মেসেজ হোয়াটস্যাপ মেসেঞ্জারে পাঠিয়ে থাকে। আপনি যদি সম্পূর্ণ এইচডি কোয়ালিটির নববর্ষ পিকচার ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে তা খুঁজে পাবেন। আমরা আপনাদের জন্য বিভিন্ন স্টোর হতে এসব পিকচার সংগ্রহ করেছি। তাই এখন সম্পূর্ণ ফ্রিতে আপনার বাংলা নববর্ষের ছবি গুলো ডাউনলোড করে নিন।

সর্বশেষ কথা

আজকের সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আজকের পোস্টের মাধ্যমে আমরা আপনাদের সাথে বাংলা নববর্ষের বা পহেলা বৈশাখের শুভেচ্ছা কার্ড বার্তা মেসেজ ছবি শেয়ার করার চেষ্টা করেছি। আশা করি আপনারা আমাদের আজকের পোস্ট এর মাধ্যমে পহেলা বৈশাখ ১৪২৯ খ্রিস্টাব্দের সকল বার্তা ও শুভেচ্ছা কার্ড গুলো সংগ্রহ করতে পেরেছেন। আপনার যদি ভালো লেগে থাকে তাহলে সকলের সাথে শেয়ার করার অনুরোধ রইল

আরও দেখুনঃ

[HD Quality] পহেলা বৈশাখের ছবি, পিকচার, ওয়ালপেপার, ফটো, ইমেজ

পহেলা বৈশাখের শুভেচ্ছা বার্তা, মেসেজ, স্ট্যাটাস, উক্তি, এস এম এস

প্রবাসীদের বাংলা নববর্ষ বা পহেলা বৈশাখের শুভেচ্ছা মেসেজ, ছবি

বৈশাখ নিয়ে উক্তি, বাণী ও ক্যাপশন – বাংলা নববর্ষ ১৪২৯ খ্রিষ্টাব্দ

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: