নটরডেম কলেজ ভর্তি পরীক্ষার চূড়ান্ত ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে

আসসালামুআলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা। আজকে নটরডেম কলেজ ভর্তি পরীক্ষার চূড়ান্ত ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে।  ইতোমধ্যে  কর্তৃপক্ষ ১৯ জানুয়ারী ভর্তি পরীক্ষার ফলাফল তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছিল । ওয়েবসাইটে মেধাতালিকা ফলাফল এবং অপেক্ষমান তালিকার ফলাফল উভয়ই পিডিএফ আকারে ডাউনলোড করা যাবে।  সুতরাং আপনি যদি নটরডেম কলেজ ভর্তিচ্ছু একজন  শিক্ষার্থী হয়ে থাকে তাহলে দয়া করে আজকে সম্পুর্ন পোস্ট টি পড়ার অনুরোধ রইল।

আজকের পোস্ট এর মাধ্যমে আমরা নটরডেম কলেজের ভর্তি পরীক্ষার চূড়ান্ত ফলাফল কিভাবে চেক করবেন তা নিয়ে বিস্তারিত আলোচনা করব। এছাড়াও যারা মেধাতালিকায় স্থান পেয়েছেন তাদের মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হবেন তারা ভর্তি প্রক্রিয়া কিভাবে সম্পন্ন করতে হবে এ নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে।  সুতরাং আপনার জন্য আজকের পোস্টটি অত্যন্ত মূল্যবান।

Update News: নটর ডেম কলেজের ভর্তি পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ  হয়েছে। 

নটরডেম কলেজের ভর্তি পরীক্ষার চূড়ান্ত ফলাফল ২০২২

ইতোমধ্য নটরডেম কলেজের ভর্তি প্রক্রিয়ার অনলাইনে আবেদন এবং ভর্তি পরীক্ষা সমাপ্ত হয়েছে।  তাই গত ১৯ জানুয়ারি নটরডেম কলেজ ভর্তি পরীক্ষার ফলাফল 2022 প্রকাশিত হয়েছিল । আজকে সকল শিক্ষার্থী নটরডেম কলেজের অফিস অফিশিয়াল ওয়েবসাইট থেকে তাদের চূড়ান্ত ফলাফল চেক করতে পারো।  ওয়েবসাইটে ভিজিট করার পর সেখান থেকে মেধা তালিকা এবং অপেক্ষমান তালিকার ফলাফল এর পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে হবে।  সেখানে ভর্তি পরীক্ষার রোল নাম্বার এর মাধ্যমে আপনার কাঙ্খিত ভর্তি পরীক্ষার ফলাফল জানতে পারবেন।  তাই দেরি না করে আপনি যদি নটরডেম কলেজের ভর্তির একজন প্রার্থী হয়ে থাকেন তাহলে দয়া করে এখনি আপনার মেধা তালিকার ফলাফল চেক করুন।

ফলাফল দেখুন

ফলাফল যেভাবে চেক করবেন

আজকে নটরডেম কলেজ ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে।  তাই সকল ভর্তিচ্ছুক শিক্ষার্থী তাদের ভর্তি পরীক্ষার ফলাফল কিভাবে চেক করবেন এ সম্পর্কে জানতে চেয়েছেন। তাই আমরা এখন নটরডেম কলেজ ভর্তি পরীক্ষার ফলাফল কিভাবে খুব সহজে জানতে পারবেন তা নিয়ে আলোচনা করব।  ভর্তি পরীক্ষার  ফলাফল জানতে চাইলে আপনাকে অবশ্যই নটরডেম কলেজের অফিশিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে হবে।  সেখান থেকে এডমিট অপশনটি সিলেক্ট।  তারপর আপনি সেখানে দুইটি ফলাফলের ফাইল দেখতে পারবেন।  এর মধ্যে একটি হচ্ছে মেধাতালিকা ফলাফল এবং অপরটি হচ্ছে অপেক্ষমান তালিকার ফলাফল। দয়া করে দুইটি ফাইল আপনার ডিভাইসে ডাউনলোড করুন এবং মেধাতালিকা ফলাফল টি চেক করে দেখুন সেখানে আপনার রোল নম্বর টি আছে কিনা।  যদি মেধাতালিকায় আপনি স্থান না পেয়ে থাকেন তাহলে দয়া করে অপেক্ষমান তালিকা টি অবশ্যই চেক করে দেখবেন।

B Studies

বিজ্ঞান বিভাগের  ফলাফলঃ এখানে

মানবিক বিভাগের ফলাফলঃ এখানে

আসন সংখ্যা

নটরডেম কলেজে তিনটি শাখায় প্রতিবছর একাদশ শ্রেণিতে বেশ কিছু সংখ্যক শিক্ষার্থী ভর্তি করা হয়ে থাকে।  এখানে বিজ্ঞান বিভাগ,  ব্যবসায় শিক্ষা বিভাগ  এবং মানবিক বিভাগের শিক্ষার্থীরা ভর্তি হতে পারে।  নিচের  দেওয়া টেবিলে  আমরা বিভাগ এবং সিট সংখ্যা বিস্তারিত আলোচনা তুলে ধরা হলো।

বিজ্ঞান বিভাগ২০৮০
ব্যবসায় শিক্ষা বিভাগ৭৫০
মানবিক বিভাগ৪০০
মোট৩২৩০

সর্বশেষ কথা

সম্পূর্ণ পোস্ট টি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আজকের পোস্টে আমরা নটরডেম কলেজের ভর্তি পরীক্ষার চূড়ান্ত ফলাফল ২০২২ কিভাবে দেখবেন তা নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। আশা করি ইতোমধ্যে আপনি আপনার ভর্তি ফলাফল চেক করতে পেরেছেন। আপনার যদি আমাদের পোস্টটি ভাল লেগে থাকে তাহলে দয়া করে এই পোস্টের লিঙ্কটি সবার সাথে শেয়ার করবেন, যাতে সকলেই খুব সহজে নটরডেম কলেজের ভর্তি চূড়ান্ত ফলাফল জানতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: