নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস

সুপ্রিয়য় বন্ধুগণ আজকের এই পোস্টে আপনারা জানতে  পারবেন বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস। আমারা অনেকই নিজেদের বিবাহ বার্ষিকী উপলক্ষে প্রিয়জন টিকে উপহার দিয়ে থাকি। এছাড়া অনেকে এই দিনটিতে বিবাহ বার্ষিকী উপলক্ষে ফেসবুকে বা সামাজিক যোগাযোগের ক্ষেত্রে ফেসবুক স্ট্যাটাস দিয়া থাকি। এজ্য অনেকেই বিবাহ বার্ষিকীর ফেসবুক স্ট্যাটাস খুঁজা খুঁজি করে থকি কিন্তু আমারা সবাই বিবাহ বার্ষিকীর ভালো ফেসবুক স্ট্যাটাস পাইনা।

 তাই আমি আপনাদের জন্য আজকের এই পোস্টে নিয়ে এসেছি ভালো কিছু বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস। তাই আপনারা যদি বিবাহ বার্ষিকীর ফেসবুক স্ট্যাটাস গুলো পেতে চান তাহলে আমাদের সাথে শেষপর্যন্ত থাকুন এবং এই পোস্ট টি সম্পূর্ণ পড়ে আপনার পছন্দের বিবিয়াহ বার্ষিকীর ফেসবুক স্ট্যাটাস গুলো সংগ্রহ করেনিন। তো চলুন পোস্ট টি শুরু করা যাক।

বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস

আমাদের এই পোস্টে দেওয়া বিবাহ বার্ষিকীর ফেসবুক স্ট্যাটাস গুলো আপনাদের বন্ধু-বান্ধবের বিবাহ বার্ষিকীতে শুভেচ্ছা জানাতে পারবেন। আর তাছাড়া আপনারা আপনাদের স্বামী- স্ত্রী দের বিবাহ বার্ষিকীতে ফেসবুক স্ট্যাটাস এ ব্যবহার করতে পারবেন। আমি আপনাদের জন্য সেরা কিছু বিবাহ বার্ষিকীর ফেসবুক স্ট্যাটাস তুলে ধরেছি। আপনাদের পছন্দের বিবাহ বার্ষিকীর ফেসবুক স্ট্যাটাস টি নিচে থেকে সংগ্রহ করুন।

তোদের বন্ধন অটুট থাকুক সারা জীবন আমাদের পাশে রাখিস সারাখন?
তোদের জন্য ভালোবাসা হৃদয়ের সবটুকু
দোয়া করি সুখি হ বন্ধু।
— শুভ বিবাহ বার্ষিকী

এই বিশেষ দিনে, আমি তোমাকে বলতে চাই,
তুমি আমার সমস্ত সুখের কারণ,
তুমি আমাকে যে ভালবাসা দিয়েছিলে,
তা আমার সারাজীবন এমন হতে পারে
… শুভ বিবাহের বার্ষিকী

আজকে তোমাদের বিবাহ বার্ষিকী। এই সেদিন তোমাদের বিয়ে হলো এর মধ্যে বেশ কয়েকটি বছর সুন্দর ভাবে পার করেছো। তোমাদের দুইজনকে একসাথে দেখলে সত্যি অনেক ভালো লাগে। এভাবেই একে অপরের পাশে থাকবি আর সুন্দর করে সংসার করবি।
শুভ বিবাহ বার্ষিকী।

অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা জানাই, কারণ আজকে তোমাদের বিবাহ বার্ষিকী। প্রতিটি নারী পুরুষের জীবনে সত্যি অনেক গুরুত্বপূর্ণ একটি দিন আজ। কারন এই দিনে আমরা যেই মানুষটির সাথে সারাজীবন একসাথে কাটাতে চাই তার সাথে চিরকাল থাকার শপথ নেই।

আজকে তোমাদের বিবাহ বার্ষিকী। তোমাদের জন্য আমার পক্ষ থেকে অনেক অভিনন্দন রইল। জীবনে চলার পথের শক্তি হলো একজন উত্তম সঙ্গী। যার সাথে সারাটি জীবন পথ চলা যায়।

প্রিয় ভাই আজকে তোমার ম্যারেজ ডে। আমার পক্ষ থেকে তোমার জন্য অনেক শুভেচ্ছা রইল। আজকের এই আনন্দঘন মুহূর্তে প্রিয় মানুষটাকে নিয়ে অনেক আনন্দ করো। অনেক সুন্দর ভাবে দিনটি উদযাপন করো। দোয়া করি তোমার বিবাহিত জীবন সুখের হোক চিরস্থায়ী হোক।

প্রিয় আপু আমার পক্ষ থেকে তোমাকে জানাই হ্যাপি ম্যারেজ ডে। অনেক অনেক শুভকামনা জানাই। তোমার প্রিয় মানুষটিকে নিয়ে আজকের দিনটি অনেক আনন্দে কাটাও। তুমি সবসময় ভালো থেকো আর সবসময়ই যেন প্রিয় মানুষটি তোমাকে অনেক ভালবাসা ও সম্মানে রাখে।

বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা রইল আমার পক্ষ থেকে। অনেক সুখী হও জীবনে। তোমাদের এই পবিত্র বন্ধন চিরকাল সুন্দর থাকুক। কোন বাঁধা বা ঝড় যেন আঘাত করতে না পারে এই সুন্দর সম্পর্কে। পারস্পরিক শ্রদ্ধাবোধ ও সহনশীলতা সবসময় বজায় রাখবে।

হ্যাপি ম্যারেজ ডে। বিবাহ দিবসের শুভেচ্ছা রইল। তোমার জীবনের একটি আনন্দঘন দিন আজকে। কিছু বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলে। সত্যি এটি প্রত্যেকের জীবনের গুরুত্বপূর্ণ দিন। তুমি তোমার সঙ্গীকে আজকের এই বিশেস দিন অনেক অনেক শুভকামনা ও শুভেচ্ছা জানাও।

পৃথিবীর সবচেয়ে মুল্যবান ও পবিত্র সম্পর্ক হলো যারা বিবাহে আবদ্ধ হযে সারা জীবনে একে অপরের পাশে থাকে। আজ তোমার বিবাহ বার্ষিকী। দিনটি সত্যি সকলের জীবনে অনেক বড় গুরুত্বপূর্ণ বিষয়। এর মাধ্যমেই নতুন কারো সাথে আমরা সারাজীবন একসাথে থাকার অঙ্গীকার করি। তাই সবসময়ই এই অঙ্গীকার পুরণে সচেষ্ট থাকবে। তোমার অর্ধাঙ্গীকে বুঝিয়ে দিবে সে দোমার কাছে কত গুরুত্বপূর্ণ। দিনটি তোমার অনেক সুন্দর ও বালো কাটুক। ভালো থেকো অনেক।

পৃথিবীর সবচেয়ে মুল্যবান ও পবিত্র সম্পর্ক হলো যারা বিবাহে আবদ্ধ হযে সারা জীবনে একে অপরের পাশে থাকে। আজ তোমার বিবাহ বার্ষিকী। দিনটি সত্যি সকলের জীবনে অনেক বড় গুরুত্বপূর্ণ বিষয়। তোমার অর্ধাঙ্গীকে বুঝিয়ে দিবে সে দোমার কাছে কত গুরুত্বপূর্ণ। দিনটি তোমার অনেক সুন্দর ও বালো কাটুক। ভালো থেকো অনেক।

আজ সেই বিশেষ দিনটি আমাদের জীবনে ফিরে এসেছে… যেদিন আমরা গিঁট দিয়েছি… তুমি এখনও আমার সাথে সেই বিশেষ জায়গায় রয়েছেন… এবং চিরকাল থাকবেন… শুভ বিবাহ বার্ষিকী।

নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস

তো এখন দেখেনিন আপনাদের স্বামী- স্ত্রীদের ভালোভাশার ফেসবুক স্ট্যাটাস। আমি চেষ্টা করেছে আপনাদের জন্য ভালো কিছু উপহার দেওয়ার জন্য। আশাকরছি এখান থেকে আপনাদের পছন্দের নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস টি পেয়ে যাবেন।

আজকের এই দিনের জন্য আমি সৃষ্টিকর্তা মহান রবের কাছে কৃতজ্ঞ, অনেক দূর পারি দিতে চাই তোমাকে সাথে নিয়ে প্রিয়।__

তোমাকে পাওয়ার দামি মুহূর্তটি আজ _ বছর পূর্ণ হল। আরও সহস্র বছর তোমাকে চাই শুধু আমার জন্য।___

আমার জীবনের সবচেয়ে স্মার্ট কাজটি হলো তোমাকে জীবন সঙ্গিনী হিসেবে বেঁছে নেওয়া।___

বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা, দোয়া করি আগামী দিনগুলোতে যেন  আরও বেশি সুন্দরভাবে তোমার সাথে থাকতে পারি। __

অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা জানাই, কারণ আজকে আমাদের বিবাহ বার্ষিকী। প্রতিটি নারী পুরুষের জীবনে সত্যি অনেক গুরুত্বপূর্ণ একটি দিন আজ।____

জীবন হয়ত আমাকে সুখী হওয়ার আরও অনেক কারণ দিয়েছে .. তবে আমি সবচেয়ে বেশি আনন্দিত কারণ জীবন আমাকে তোমার মতো উপহার দিয়েছে… শুভ বিবাহের বার্ষিকী ___

এই বিশেষ দিনে তোমাকে শুভেচ্ছা জানাই .. এই দিনটি বছরের পর বছর তোমার জীবনে ফিরে আসুক .. শুভ বিবাহ বার্ষিকী____

আজ থেকে অনেক বছর ধরে, এই ছোট্ট বার্তাটি আর থাকতে পারে না, কেবল আমাদের ভালবাসা থেকে যাবে… আজকের মতো… শুভ বিয়ের বার্ষিকী____

হ্যাপি ম্যারেজ ডে। বিবাহ দিবসের শুভেচ্ছা রইল। আমার জীবনের একটি আনন্দঘন দিন আজকে। কিছু বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলাম । সত্যি এটি প্রত্যেকের জীবনের গুরুত্বপূর্ণ দিন।

স্বামী স্ত্রীর বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস

আমাদের এই পোস্ট থেকে দেখেনিন আপনাদের প্রিয়জনদের অর্থাৎ স্বামী-স্ত্রীর বিবাহ বার্ষিকীর ফেসবুক স্ট্যাটাস। তো আপনারা আপনাদের পছন্দের ফেসবুক স্ট্যাটাস টি সংগ্রহ করুন।

একটি বাড়ি ইট এবং বালি দিয়ে তৈরি… তবে এটি শব্দের সত্যিকার অর্থে একটি ঘর হয়ে যায়
“আমার বাড়িটিকে হোম সুইট হোম করার জন্য আপনাকে ধন্যবাদ … শুভ বিবাহ বার্ষিকী

আমার জীবনের সবচেয়ে স্মার্ট কাজটি হলো তোমাকে জীবন সঙ্গিনী হিসেবে বেঁছে নেওয়া।___

বিশেষ এই দিনে সৃষ্টিকর্তার কাছে দোয়া ও প্রার্থনা রইলো মরন পর্যন্ত যেন তোমার কাধে কাঁধ রেখে, হাতে হাত রেখে থাকতে পারি।___

তুমি আমার হৃদয়ের মালিক হয়ে গেছ, সেদিন যেদিন আমরা পবিত্র বন্ধনে আবদ্ধ হয়েছিলাম, মহান আল্লাহকে সাক্ষী রেখে এক অপরকে গ্রহণ করেছিলাম।___

আমার জীবন সঙ্গিনী হিসেবে তোমাকে পেয়ে নিজেকে ধন্য মনে হয়। আরও অনেক দিন একসাথে বাঁচতে চাই। ভালোবাসতে চাই, ভালোবাসা পেতে চাই।___

এই বিশেষ দিনে তোমাকে শুভেচ্ছা জানাই .. এই দিনটি বছরের পর বছর তোমার জীবনে ফিরে আসুক .. শুভ বিবাহ বার্ষিকী__

আমি আমার জীবনে খুব বেশি কিছু পাইনি… তবে তবুও আমি খুশি এবং খুশি, কারণ আমি তোমার কাছ থেকে আমার জীবনের সেরাটা পেয়েছি… তোমাকে চিরকাল ভালবাসি… শুভ বিবাহ বার্ষিকী___

আমার হাতটি চিরদিনের মতো শক্তভাবে ধরে রাখুন … তারপরে আমরা আরও অনেক বছর ধরে আমাদের সামনে আসা সমস্ত প্রতিবন্ধকতাগুলি এগিয়ে নিয়ে যেতে পারি .. শুভ বিবাহ বার্ষিকী____

শেষ কথা

আমাদের সাথে শেষ পর্যন্ত থাকার জন্য আপনাদের কে অনেক অনেক ধন্যবাদ। আশা করছি এই পোস্ট থেকে আপনারা আপনাদের নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাসসংগ্রহ করতে পেরেছেন। এই পোস্ট টি ভালো লেগেথাকলে শেয়ার করতে পারবেন। এই রকম আরও পোস্ট পেতে আমাদের সাথেই থাকবেন। আর আপনি চাইলে আমাদের ওয়েব সাইট টি ভিজিট করে আসতে পারেন। ধন্যবাদ।

আরও দেখুনঃ

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা, ফেসবুক স্ট্যাটাস, ছন্দ, পিকচার ও এসএমএস

বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা বার্তা, স্ট্যাটাস, পিকচার, কবিতা, উপহার

বিবাহ বার্ষিকী রোমান্টিক কবিতা ২০২২

স্বামীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা ও স্ট্যাটাস ২০২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *