৪০+ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু – বন্ধুর জন্মদিন উদযাপন

আসসালামু আলাইকুম।  বন্ধু আমাদের জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ।  সকল এর জীবনী কোন না কোন বন্ধু অবশ্যই রয়েছে।  আমরা সর্বদা সুখে-দুখে এক বন্ধু অপর বন্ধুর পাশে দাড়ায়।  বন্ধু-বান্ধবদের মাঝে অনেক জন্মদিন পালন করতে হয়।  তাই আজকের পোষ্টের মাধ্যমে আমরা জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু সম্পর্কে আলোচনা করব।  আপনি আমাদের আজকের পোস্ট এর মাধ্যমে 50 টির বেশি বন্ধুর জন্য জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফেসবুকে স্ট্যাটাস এবং ফানি স্ট্যাটাস সংগ্রহ করতে পারবেন।

আমাদের কাছের বন্ধুটির জন্মদিন অনেক ভালো ভাবে উদযাপন করার জন্য আমরা বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণ করে থাকি।  যেমন অনেকেই জন্মদিনের বিভিন্ন দামি দামি রেস্টুরেন্টে এ গিয়ে বন্ধুর জন্মদিন উদযাপন করে থাকে।  এছাড়াও আমাদেরকে বন্ধুর জন্মদিন উপলক্ষে বন্ধুকে উদ্দেশ্য করে ফেসবুকে পোস্ট করতে পারি।

আমরা বিভিন্ন মাধ্যম হতে আপনাদের জন্য বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস সংগ্রহ করেছি।  আশা করি আমাদের পোষ্টে দেওয়া সকল স্ট্যাটাস এবং শুভেচ্ছা বার্তা গুলো আপনাদের অনেক পছন্দ হবে।  এবং আরো আশা করি যে আপনার সকল বন্ধুগণ এসকল জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস অত্যন্ত পছন্দ করবে।  তাহলে চলুন না আর দেরি না করে আজকের পোস্ট শুরু করি।

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু

ফেসবুকে বা মোবাইলে এসএমএসের মাধ্যমে বন্ধুকে তার জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানানো অত্যন্ত আবশ্যক।  তাই আমরা যে কোন বন্ধুর জন্মদিন উপলক্ষে তাকে উদ্দেশ্য করে তার ফোনে টেস্ট ম্যাচের মাধ্যমে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাবো।  আপনারা অনেকেই বন্ধুকে উদ্দেশ্য করে কি পোস্ট করবে না তাকে কি এসএমএস পাঠাবেন তা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে থাকেন।  তাই আমরা এখন আপনাদের জন্য অনেক সুন্দর সুন্দর কিছু বাছাই কৃত জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু বার্তা,  এস এম এস,  শুভেচ্ছা ইত্যাদি শেয়ার করব।  নিচের অংশ থেকে এসকল শুভেচ্ছাবার্তা কপি করে আপনার বন্ধুকে এখনই পাঠিয়ে দিন।  আশা করি এ সকল এসএমএস গুলো পেয়ে আপনার বন্ধু অনেক খুশি হবে এখন আপনাকে ধন্যবাদ জানাবে।

তোমার প্রত্যেকটি স্বপ্ন যেন সত্য হয়। আমার পাশে কাধ রেখে পথ চলার অংশীদার হওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। শুভ জন্মদিন, বন্ধু।

নতুন করে সফলতার সাথে পুনঃরচিত হোক তোমার জীবন। শুভ জন্মদিন। সব দুঃখ কষ্ট ভুলে গিয়ে এগিয়ে যাও শান্তির পথে।

আমি আসলে নিজেকে অনেক গর্বিত মনে করছি, যে তুমি আমার জীবনের একটা অংশ। তোমার জন্মদিন সুখে কাটুক এটাই আমার প্রত্যাশা। এই দিনেই তোমার মতো কোনো এক লিজেন্ডের আগমন হয়েছে। জন্মদিন তোমার শুভ হোক।

পুরোনো স্মৃতি থেকে শিক্ষা নিয়ে আরো উত্তম ভাবে শুরু করো বাকি দিনগুলি। শুভ জন্মদিন। শান্তিপূর্ণ হোক তোমার জীবন।

শুভ শুভ জন্মদিন। পৃথিবীর সকল কেক, ভালোবাসা, এমনকি সুখের প্রাপ্য তুমি। আজকের দিনটি উপভোগ করো বন্ধু। জন্মদিনের শুভেচ্ছা হোক আকাশ সমান উচু।

প্রতিটি পদক্ষেপ, যেখানে তুমি আমার সাথে ছিলে, তা ছিল সুখকর ও আনন্দ-দায়ক। তোমার বিপদে-আপদে পাশে দাঁড়াবো এটাই আমার প্রতিজ্ঞা। “শুভ জন্মদিন” বন্ধু এরই মধ্য দিয়ে আমার ইচ্ছা পোষন করলাম।

শুভ জন্মদিন বন্ধু। শতবার ফিরে আসুক এই শুভক্ষণ তোমার জীবনে। জন্মদিন তোমার সুন্দর ও ভাল কাটুক। অনেক অনেক শুভেচ্ছাও শুভকামনা রইল তোমার জন্য। এভাবেই চিরকাল তোমার জীবন আনন্দ ও শুভক্ষণে ভরপুর থাকুক। জন্মদিনের তোমার মধুময় ও আলোকিত হোক।

তুই আমাকে যেভাবে বুঝিস, সেভাবে হয়তো পৃথিবীর কেউই বুঝে না। তোকে তাই ভাইয়ের চোখেই দেখি। শুভ জন্মদিন, বন্ধু আমার।

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ইংরেজি

dekh vai ager bosor jonmodin gelo kissu khaoasni.eibar kintu ar sarsina. eibar jodi na khaoas tor moneybage kintu ar kokhono taka pabina bole dilam. jaihok shuvo jonmodin. valo katuk tor samner dinguli.

bondhu manei mone pore tomar kotha
bondhu manei mone pore eksathe selebelai ghure beranor kotha
bondhu manei mone pore tiffin vagavagir kotha
ar ajke sei bondhur jonmodine take janai jonmodiner shuveccha. 
shuvo jonmodin.

janina manus kotota souvaggoban hole tomar moto bondhu pai. ami je souvaggoban etai tar proman. 

ami janina koto souvaggo nie jonmanor por tor moto bondhu peyechi. kintu bissas kor toke kokhono harate caina. sob somoi eivabei pashe thakis priyo bondhu. shuvo jonmodin.

pokrito bomdhu kebol bondhu sobder govirota bujhe. ar emon bondhu paoata souvagger bepar. ar ami sottei souvaggoban ze emon ekta bondhu peyesi. ar ajke sei bondhur jonmodine bondhutike janai jonmodiner shuveccha. shuvo jonmodin

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বাংলা

আলোকিত হোক তোমার বাকিটুকু জীবন।শুভ জন্মদিনের শুভেচ্ছা রইল।অতীতের দুঃখ ভুলে সামনে এগিয়ে যাও সততার সাথে।

আমরা সত্যিই আশাহীন ছিলাম তোকে ছাড়া, বন্ধু। নতুন উদ্দীপনা ও আশার খোরাক জাগিয়ে পথচলার সাথী হয়েছিস তুই। এই জন্মদিনের শুভেচ্ছাবার্তা একমাত্র তোর জন্য।

জীবনের অনেকগুলো বছর পার হয়ে গেছে এবং আজকের এই শুভ জন্মদিনে তোমার জন্য একটাই দোয়া এই শুভ জন্মদিন আরও বহুবার ফিরে আসুক তোমার জীবনে এবং তুমি যেন আনন্দ, সকলের ভালবাসা ও দোয়া নিয়ে দিনটিকে পালন করতে পারো সেই কামনা রইল তোমার জন্য। শুভ জন্মদিন প্রিয় বন্ধু। জীবনে সুখী ও সফল হও।

জন্মদিন তো প্রতিবছরই আসে, কিন্তু তোমার মতো বন্ধু জীবনে একবারই আসে। তাই তোমাকে বন্ধু হিসেবে পেয়ে আমি ধন্য।

আমার মূর্খ বন্ধুটির জন্মদিন আজ। যা এখনও হৃদয় থেকে ঠিক শিশুর মতোই আছে। শুভ জন্মদিনের শুভেচ্ছা, প্রিয়।

প্রার্থনা রইল হাসি-খুশি, সুখ ও আনন্দ – এগুলোই যেন হয় তোমার জীবনের নতুন বছরের সংগী।জন্মদিনের অভিনন্দন।

তোমার সাথে সময় কাটাবার মতো আনন্দিত আর কিছুই হতে পারে না। আজকের দিনটি তোমার জন্য সেরা হয়ে উঠুক। শুভ জন্মদিন বন্ধু। ভালোবাসি প্রিয়।

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা কবিতা

কবিতা অনেকেই পছন্দ করে থাকে বিশেষ করে বন্ধুর জন্মদিন উপলক্ষে যদি তাকে নিয়ে কবিতা লেখা যায় বা ফেসবুকে তাকে ট্যাগ করে মজার মজার কবিতা লেখা যায় তাহলে অনেক খুশি হবে।  তাই আপনাদের জন্য এখন আমরা অনেক সুন্দর সুন্দর বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা কবিতা শেয়ার করব।

শুভ শুভ শুভদিন আজ তোমার জন্মদিন,
শুভ হোক পথচলা,
অটুট হোক কথাবলা,
শুভ হোক তোমার প্রতিমুহূর্ত আর প্রতিদিন,
শুভ জন্মদিন।

মুখের ও অনেক ভাষা রয়েছে, রয়েছে অনেক আশা
সবার আগে জানাই তোমায় আমার ভালবাসা
কিছু কথা বাকি আছে বাকি আছে অনেক ইচ্ছা
তারপরও জানাই তোমায় জন্মদিনের অনেক শুভেচ্ছা
“শুভ জন্মদিন”

আজ তোমার জন্মদিন
জীবন হোক তোমার রঙিন
সুখ যেন না হয় বিলীন
দুঃখ যেন না আসে কোন দিন
তোমাকে জানাই,
“শুভ জন্মদিন”

তোকে কতটা ভালোবাসি তাপ্রকাশ করা অনেক কঠিন
ভালোবাসার ঋনের আজবাধা আছে ঋন
আজ এই শুভ দিনে তাই মনে গভীর থেকে জানাই
অনেক অনেক শুভকামনা।

আজ তােমার জন্মদিন
এলাে খুশির শুভদিন।
সর্বদা থাকে যেনাে তােমার মন,
এমনি আনন্দে রঙিন।
! Happy Birthdey bondhu !

স্বপ্ন গুলো সত্যি হোক, সকল আশা পূরণ হোক।
দু:খ গুলো দূরে যাক, সুখে জীবনটা ভরে যাক।
জীবনটা হোক ধন্য, শুভ কামনা তোমাদের জন্য।
“শুভ জন্মদিন”

আরো একটি বছর করলে তুমি পার।
সুস্থ থাকো, ভালো থাকো।
এই কামনা করি বার বার।
“শুভ জন্মদিন”

নতুন সকাল , নতুন দিন,
নতুন করে শুরু, যা হয় না যেন শেষ.
জন্মদিনের অনেক শুভেচ্ছার সাথে
পাঠালাম তোমায় এই এস এম এস !
! শুভ জন্মদিন !

বন্ধুর জন্মদিনের স্ট্যাটাস

বন্ধুর জন্মদিন উপলক্ষে আমরা তাকে উদ্দেশ্য করে ফেসবুকে বিভিন্ন ধরনের পোস্ট করে থাকি এবং দুই বন্ধুর জন্মদিন তাকে ট্যাগ করে থাকি।  আমরা লক্ষ্য করেছি যে অনেকেই বন্ধুর জন্মদিনের স্ট্যাটাস খুঁজে বেড়াচ্ছেন।  তাই আমরা এখন আপনাদের মাঝে অনেক সুন্দর সুন্দর জন্মদিনের স্ট্যাটাস শেয়ার করব।

আজ তোমার জীবনের পুরনো বছর শেষ
আগামী দিনগুলো কার্টুন অনেক বেশ
নতুনবছরে থাকবে নতুন নতুন আশা
তার সাথে থাকবে আমার ভালোবাসা
“শুভ জন্মদিন”

চাঁদের জন্য পূর্নিমা,
পাহাড়ের জন্য ঝর্না,
নদীর জন্য মোহনা,
আর তোমার জন্য রইলো
জন্মদিনের অনেক
অনেক শুভ কামনা।
! Happy Birthday !

সৃষ্টিকর্তা আমার বন্ধু হিসাবে তোমাকে চিহ্নিত করার জন্যই নিয়তি ঠিককরেছে। তোমার জন্মদিনে শুভেচ্ছা জানানো আমার দায়িত্ব। তাই তো ফেসবুক স্ট্যাটাস দিয়ে, তোমাকে জানাই শুভ জন্মদিন।

জন্মদিনের অনেক অনেক শুভকামনা ও শুভেচ্ছা নাও। জন্মদিন সবাইকে নিয়ে সুন্দর ভাবে পালন করো। আনন্দে ভরপুর থাকুক তোমার জীবনের সুন্দর দিনটা। বারে বারে ফিরে আসুক এই দিন আর অনেক সুখী হও। জন্মদিনে তোমার জন্য অনেক দোয়া করি সবসময়ই সুস্থ ও সমৃদ্ধময় হোক।

তোমার জন্য প্রার্থনা করি,
১২ মাস আনন্দের,
৫২ সপ্তাহ খুশির,
৩৬৫ দিন সাফল্যের
৮৭৬০ ঘণ্টা সুস্বাস্থ্য,
আর ৫২৬০০ মিনিট সৌভাগ্যের !
! শুভ জন্মদিন !

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস

বন্ধুকে শুভেচ্ছা জানানোর জন্য ফেসবুক অন্যতম একটি মাধ্যম আমরা চাইলেই যে কোন বন্ধুর জন্মদিনের উদ্দেশ্যে তাকে ফেসবুকের মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারি। 

শুভ হোক তোমার দিন আজ তোমার জন্মদিন
মুখের তোমার মুচকি হাসি ফুল ফুটুক রাশি রাশি
“শুভ জন্মদিন”

রাত যায় দিন আসে মাস যায় বছর আসে
সবাই থাকে সুদিনের আশায় আছি তোমার জন্মদিনের আশায়
“শুভ জন্মদিন”

বসে বসে সকল কথাই আমার শুনেছিস বন্ধু। আমি আসলে নিজেকে অনেক বেশি ভাগ্যবান মনে  করছি , এ জীবনে এতো ভালো বন্ধু পেয়ে। তোকে মন থেকে জন্মদিনের জন্য শুভেচ্ছা জানাই।

কত বছর পেরিয়ে গেল আজ সুখের দিন চলে এলো
আজকের দিনে থাকবে না কোনো ঋণ তোমায় আমি জানাই
“শুভ জন্মদিন”

বন্ধু মানে সেই মানুষ যে জীবনের প্রতিটি মুহূর্তের সাক্ষী। যার কাছে নেই গোপন কোনো কিছু। বন্ধু মানে সেই মানুষ যে সব সময়ের সঙ্গী। বন্ধু মানে সেই মানুষ যে বিপদে সবার আগে পাশে এসে দাঁড়ায়। আর আজকে আমার সেই বন্ধুর জন্মদিনে তাকে জানায় প্রাণঢালা শুভেচ্ছা। শুভ জন্মদিন বন্ধু।বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা পোষ্ট শুভ জন্মদিন দোস্ত

বন্ধুর জন্মদিনের হাস্যকর শুভেচ্ছা

বন্ধুর সাথে আমরা সর্বদা হাসি মশকরা এবং ঠাট্টা করে থাকে।  বন্ধুর জন্মদিনের উপলক্ষে আমরা তাকে বিভিন্ন হাস্যকর এসএমএস পাঠিয়ে মজা করতে পারি। আপনি যদি বন্ধুর জন্মদিনের হাস্যকর শুভেচ্ছা স্ট্যাটাস করে থাকেন তাহলে আপনি এখান থেকে তা খুব সহজেই সংগ্রহ করতে পারবেন।

বন্ধুত্ব এমন এক জিনিস যা টাকা দিয়ে কিনতে পাওয়া যায়না। আবার শুধু ইচ্ছে করলেও হয়ে যায়না। কিন্তু আবার কখন কার সাথে বন্ধুত্ব হয়ে যায় কেউ বলতেও পারেনা। আমাদের বন্ধুত্বও কখন যে হয়ে গেছে আমরা জানিও না। শুভ জন্মদিন বন্ধু। জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু

যদি আমি তোমাকে কিছু উপহার দিতে পারি, তবে আমি তোমাকে অন্যের চোখে দেখা সর্বোচ্চ ক্ষমতা উপহার দেব। শুভ জন্মদিন চ্যাম্প।

জন্মদিনের শুভেচ্ছা। আমরা একসাথে পাগলামি করেই তো বড় হয়েছি। 

তোর মতো বন্ধু অনেক কপাল করলে পাওয়া যায়। আমি সত্যিই অনেক ভাগ্যবান যে তোর মতো বন্ধু পেয়েছি। সারা জীবন এইভাবেই সবসসময় পাশে থাকিস প্রিয় বন্ধু। শুভ জন্মদিন।

শুভ জন্মদিন প্রিয়।  এই বিশেষ দিনটি আরও হাজার বছর ধরে তোমার জীবনে ছুইয়ে যাক।

তোকে  আমার বন্ধু হিসাবে রাখাই আমার কাছে সবচেয়ে জরুরী। শুভ জন্মদিন। তুই আসলেই হীরের টুকরা

শেষ কথা

আজকের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু নিয়ে পোস্ট টি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।  আশা করি আজকের পোস্টটি আপনাদের অনেক ভালো লেগেছে এবং আপনার বন্ধুর জন্মদিন অনেক অনেক মজা করে  উদযাপন করতে পেরেছেন।  আপনার যদি এরকম প্রশ্ন ভালো লেগে থাকে তাহলে দয়া করে আমাদের সাথে থাকার অনুরোধ রইল এবং আমাদের কে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: