প্রেমিকাকে নতুন বছরের শুভেচ্ছা, মেসেজ, পিকচার, বার্তা, কবিতা, গান

প্রেমিকের জন্য শুভ নববর্ষের শুভেচ্ছা 2022– প্রেম ছাড়া জীবন কিছুই না. আমরা পোস্ট করার জন্য করছি প্রেমিকের জন্য নববর্ষের শুভেচ্ছা 2022 যেখান থেকে আপনি আপনার প্রেমিকাকে শুভেচ্ছা জানাতে পারেন. নতুন বছর আমাদের জীবনে অনেক সুখ এবং আশা নিয়ে আসতে চলেছে. অনেক মানুষ অপেক্ষা করছে নববর্ষের আগের দিন 2022 তাদের প্রিয়তম কামনা করতে. নতুন বছরের শেষে এবং শুরুতে প্রেমিকাকে নতুন বছরের শুভেচ্ছা জানাতে প্রেমীরাও খুব পাগল. এটি বিশ্বের সকল মানুষের জন্য আরেকটি নতুন লঞ্চ. মানুষ নতুন প্রতিশ্রুতি দিয়ে তাদের নতুন বছর শুরু করে, রেজুলেশন, নতুন আশা, ইত্যাদি. নতুন প্রজন্ম তাদের ভালবাসার মেজাজকে উত্সাহিত করতে এবং তারা তাদের সম্পর্কে কতটা যত্নশীল তা তাদের দেখানোর জন্য এই ইচ্ছাগুলি ব্যবহার করেছে.প্রেমিকাকে নতুন বছরের শুভেচ্ছা মেসেজ ২০২২, Premikake notun bocorer Shuveccha msg 2022, Notun bosorer status.

দেখতে দেখতে আমরা চৈত্র মাস শেষ করে এখন বাংলা নববর্ষ পেয়েছি। । আজকে বাংলাদেশের সারাদেশব্যাপী একলা বৈশাখ বা বাংলা নববর্ষ উদযাপিত হচ্ছে। । বাংলা নববর্ষ উপলক্ষে আমরা অনেকেই নতুন বছরের শুভেচ্ছা মেসেজ বিভিন্ন জনকে পাঠিয়ে থাকি। এছাড়াও আমাদের মাঝে অনেকেই তার ভালোবাসার মানুষ বা প্রেমিকাকে নতুন বছরের শুভেচ্ছা মেসেজ পাঠাতে ইচ্ছা। তাই আমরা এখন আপনাদের সাথে প্রেমিকাকে নতুন বছরের শুভেচ্ছা মেসেজ পাঠানোর কিছু সুন্দর সুন্দর বার্তা শেয়ার করব।

লাইফ কে সুন্দর কর।
মন কে ফ্রেশ কর।
হৃদয়কে কে নরম কর।
টাইম কে ইউস কর।
লাভ কে মিস্স কর।
বন্ধু কে এস এম এস কর।
হ্যাপি নিউ ইয়ারকে ওয়েলকাম কর।
হ্যাপি নিউ ইয়ার।

যতক্ষণ না প্রতিটি পুরনো বছর পরে নতুন বছর আসবে ততক্ষণ আমি তোমাকে ভালবাসতে চাই।
আমি সর্বদা এবং চিরকাল আপনার সাথে থাকতে চাই।
২০২২ প্রিয়তম

“আর পড়ুনঃ” বিদায় ২০২১ স্বাগতম ২০২২, প্রেমিকার জন্য শুভেচ্ছা

তোরাই আমার বন্ধু যে,
তোরাই আমার ডিয়ার,
তাইতো আমি ভালোবেসে বলছি
Happy new year.
Good bye বলে শেষ করছি পুরোনো বছরের আশা,
নতুন বছরের,নতুন সাজে জানাচ্ছি ভালোবাসা!
ধন্যবাদ

পাখির ডানায় লিখে দিলাম ২০২২ সালের নাম। বন্ধু তুমি উড়ে দেখ পাবে ২২ এর ঘ্রান।
পুরনো সব কষ্ট করে ফেল নষ্ট। নতুন বছরের নতুন যাত্রা হয় যেন সুখ আর সমৃদ্ধি ময়।
এই কামনায় তোমাই জানাই হ্যাপি নিউ ইয়ার।

“আর পড়ুনঃ” ২০২২ সালের এসএমএস নতুন SMS

স্ত্রীর জন্য হ্যাপি নিউ ইয়ার উইশিং এসএমএস ২০২২

মনের আড়ালে লুকাইয়া তো কথাগুলো বাস্তবতার রূপ নেয় হ্যাপি নিউ ইয়ারে।পুরনো গ্লানিকে মুছে নতুন কিছু সন্ধান এর আশায় দম্পতি নানা পরিকল্পনা করে থাকেন।যে সকল স্বামী স্ত্রীর প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ হিসেবে নতুন বছরের শুভ লগ্নে নতুন এসএমএস করছেন। তাদের স্বপ্নটুকু বাস্তবায়ন করার লক্ষ্যেই আমরা কিছু আলাদা ধরনের এসএমএস সাজিয়েছি। যা শুধু স্ত্রীকে প্রেরণ করার জন্য।

আপনার সহধর্মিনী সহ একসাথে নতুন কিছুর প্রত্যাশায় ইংরেজি শুভ নববর্ষ ২০২২ পালন করতে চান? তাহলে এর সার্থকতা এখানে লিপিবদ্ধ করা হয়েছে। নিচের অর্থপূর্ণ এসএমএস গুলোর মাধ্যমে আপনি একদিকে যেমন ভালোবাসা অর্জন করতে পারবেন তেমনি অন্যদিকে কোন ইভেন্ট এর প্রতি সহমর্মিতা প্রকাশ করতে পারবেন।

স্ত্রী এবং স্বামী যদি এক সাথেই থাকে তবে এসএমএস করার কি প্রয়োজন? প্রয়োজন আছে। একই সাথে থাকলেও একটি টেক্সট যে কত বড় ভালোবাসার বহিঃপ্রকাশ হতে পারে, তাই এসএমএসটি প্রেরণ করার পরেই টের পাবেন।

  • আমাদের বিবাহিত জীবন আমার কাছে রূপকথার গল্পের মতো। আপনি কোথাও থেকে এসেছেন এবং আশ্চর্যজনকভাবে আমার জীবনকে সুন্দর করে তোলেন। আমি আপনার হাতটি ধরে এই সুন্দর জীবনের যাত্রা করতে চাই wish শুভ নববর্ষ আমার প্রিয়তম।
  • তোমার প্রতি আমার ভালবাসা কখনই ম্লান হচ্ছে না। এটি সময়ের সাথে আরও শক্তিশালী হবে। উষ্ণ নববর্ষ সেই নারীকে শুভেচ্ছা জানায় যিনি আমার জীবন। আমার পক্ষে সর্বদা সেখানে থাকার জন্য এবং আমার জীবনকে আলোকিত করার জন্য ধন্যবাদ।
  • চাঁদ না থাকলে আমাকে গাইড করুন, বন্ধু না থাকলে আমাকে সমর্থন করুন। আমি হারিয়ে গেলে আমাকে ধরে রাখো, তোমার মতো সবসময় আমাকে ভালবাসো। বিশ্বের সেরা স্ত্রীর কাছে একটি শুভ নববর্ষ ২০২২ কামনা করছি।
  • আমার মহিলার জন্য তাই গর্বিত। আপনি এই জীবনে যে কেউ থাকতে পারে সেরা অংশীদার। শুভ নববর্ষ, আমার সুন্দর ভালবাসা।
  • কত বছর কেটে গেল, আরও কত বছর আসুক না কেন, আমি সর্বদা আমার প্রতিটি দিনকে আপনার সাথে কাটাতে পছন্দ করব। আমি তোমায় ভালোবাসি. শুভ নব বর্ষ!

আমি আপনার সাথে একটি দুর্দান্ত বছর কাটিয়েছি।
আমি আপনার সাথে আমার বাকী জীবন অতিবাহিত করার অপেক্ষায় রয়েছি নতুন আশা আমার ভালোবাসা!

২০১৯: হা হা হা।
২০২০: কিরে কিরে Covid 19 চলে যাচ্ছিস হাসছিস যে, তোর তো কাদার কথা!
২০২১: আমিতো হরতাল ও করোনা থেকে বেচে গেছি তাই!
২০২২: তার মানে আমার বিপদ!
__হ্যাপি নিউ ইয়ার ২০২২__

“আর পড়ুনঃ” ইসলামিক স্ট্যাটাস ২০২২ (Islamic Status 2022)

আমরা একসাথে যে বছরগুলি কাটিয়েছি সে সম্পর্কে আমার কোনও আফসোস নেই।
আপনি একটি ধন যা বছরের সাথে সাথে আরও মূল্যবান হয়ে ওঠে।

কাউকে করিনা ম্যাসেজ
ছিলনা ফোনে পয়সা
আমি জানি আজ পাঠাবো
রেখেছি মনে ভরসা!
নতূন বছরে ফোন করবে
আমাকে করবে কেয়ার.
ভালবেসে বলছি তোমায়
শুভ নববর্ষ!

“আর পড়ুনঃ” নতুন বছরের অগ্রিম শুভেচ্ছা ২০২২

চোখের পানি ফেলোনা, বন্ধু তুমি কেদনা, তোমাকে সবাই ভুলে গেলেও আমি তোমায় ভুলবো না।
(২০২১ কে সবাই হাসি খুসিতে বিদায় দাও)।

প্রেমিকাকে নতুন বছরের শুভেচ্ছা মেসেজ

আপনি যদি বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উপলক্ষে প্রেমিকাকে নতুন বছরের শুভেচ্ছা মেসেজ পাঠাতে থাকেন তাহলে নিচের দেওয়া মেসেজগুলো আপনি চাইলে মোবাইল মেসেজ বা মেসেঞ্জারে পাঠিয়ে দিতে পারেন। আমরা বিভিন্ন মাধ্যম হতে আপনাদের জন্য অনেক সুন্দর সুন্দর এবং মজার মজার নতুন বছরের শুভেচ্ছা মেসেজ সংগ্রহ করেছি। আশা করি আপনার প্রেমিকা এসকল মেসেজগুলো অনেক পছন্দ করবে।

  • যতক্ষণ না প্রতিটি পুরনো বছর পরে নতুন বছর আসবে ততক্ষণ আমি তোমাকে ভালবাসতে চাই। আমি সর্বদা এবং চিরকাল আপনার সাথে থাকতে চাই। শুভ নববর্ষ প্রিয়তম!
  • আমি আপনার সাথে একটি দুর্দান্ত বছর কাটিয়েছি। আমি আপনার সাথে আমার বাকী জীবন অতিবাহিত করার অপেক্ষায় রয়েছি শুভ নববর্ষ আমার ভালোবাসা!
  • আমার জন্য প্রতি একক বছর বিশেষ করে তোলার জন্য আপনাকে ধন্যবাদ। চমক দিয়ে ভরা নতুন বছরের শুভেচ্ছা!

  • আমরা একসাথে কাটিয়েছি এমন অন্য বছরের চিয়ার্স, অন্য বছর আমরা একসাথে কাটিয়ে দেব শুভ নব বর্ষ!

  • আমার হৃদয় সব এই নববর্ষের আগের আপনার। এটি সত্যিকারের ভালবাসা হিসাবে হিসাবে মূল্যবান হতে পারে। শুভ নববর্ষ আমার ভালোবাসা.
  • আমরা একসাথে যে বছরগুলি কাটিয়েছি সে সম্পর্কে আমার কোনও আফসোস নেই। আপনি একটি ধন যা বছরের সাথে সাথে আরও মূল্যবান হয়ে ওঠে।
  • এই আনন্দময় সময়টি আমাদের জীবনকালের সবচেয়ে সুন্দর যাত্রার সূচনা হোক। সুখের বন্দরটি এখনও নিশ্চিত নয়। শুভ নব বর্ষ!

সাবেক প্রেমিকের জন্য হ্যাপি নিউ ইয়ার উইশিং এসএমএস

হ্যাপি নিউ ইয়ার অর্থাৎ ইংরেজি নববর্ষ সকলের জন্য উপলব্ধ। এই মহান দিনে আপনি আপনার অন্তরের অন্তস্থল থেকে কিছু কথা আপনার সাবেক প্রেমিকাকে বলতে চাইলে বলব আপনি সঠিক জায়গায়, সঠিক নিবন্ধটি পড়ছেন।
আমরা এখানে এমন কতগুলো এসএমএস নিয়ে হাজির হয়েছি যা আপনি আপনার সাবেক প্রেমিকাকে অনায়াসেই প্রেরন করতে পারবেন।

  • আপনি যেমন আপনার বন্ধু এবং পরিবারের সাথে উত্সব উদযাপন। আমরা আপনাকে আশীর্বাদ পূর্ণ একটি নতুন বছরের কামনা করতে চাই।
  • যেহেতু নতুন বছর শীত শীতের মধ্য দিয়ে যায় … আপনাকে একটি উষ্ণ ‘হ্যালো’ প্রেরণ এবং আপনাকে নতুন বছরের শুভেচ্ছা জানাচ্ছে!
  • শুভ নব বর্ষ! আজ আমি আপনার বাকী লক্ষ্যগুলি অর্জন এবং অনুসরণে এবং জীবনের নতুন জিনিসগুলি চেষ্টা করার জন্য আপনাকে শুভ কামনা করছি!
  •  প্রিয় প্রাক্তন বান্ধবী, আমি আপনাকে এই পাঠ্যের মাধ্যমে নতুন বছরের শুভ কামনা করছি। আমি আশা করি আপনার সাথে ভালবাসা এবং আনন্দের সাথে নববর্ষকে স্বাগত জানাতে আনন্দিত উদযাপন হবে।
  •  আমাদের হয়তো বিচ্ছেদ হয়েছে তবে আমি সর্বদা আপনার শুভাকাঙ্ক্ষী হব। আপনার প্রিয় এবং প্রিয় নববর্ষের শুভেচ্ছা জানাচ্ছি।

সর্বশেষ কথা

প্রেমিকাকে নতুন বছরের শুভেচ্ছা মেসেজ নিয়ে আমাদের আজকের এই পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশাকরি আমাদের আজকের পোস্ট এর মাধ্যমে আপনি প্রেমিকাকে পাঠানোর জন্য অনেক মজার মজার নতুন বছরের মেসেজ বা বার্তা খুঁজে পেয়েছেন। তো দেরি না করে এখনি আপনার ভালোবাসার মানুষটিকে এই মেসেজগুলো পাঠিয়ে তাকে খুশি করার চেষ্টা করুন।

আরও দেখুনঃ

প্রেমিকার জন্য রোমান্টিক কথা ও কবিতা

 

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: