ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২ প্রকাশিত – result.dghs.gov.bd দেখুন

ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২ ইতোমধ্যেই অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।  আপনারা যারা ২০২২ সালের ডেন্টাল প্রথম বর্ষ ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তাদের জন্য আজকের এই পোস্টে আমরা ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২ কিভাবে চেক করবেন সে সম্পর্কে আলোচনা করব।

আপনারা অবগত আছেন যে আজকে ২৪ শে এপ্রিল ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়েছে।  আপনি যদি ডেন্টাল ভর্তি পরিক্ষার ফলাফল পেতে চান তাহলে দয়া করে এই পোস্ট অনুসরণ করুন। আমরা আপনাদের জন্য এই পোস্টে ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট কিভাবে চেক করবেন তা সম্পূর্ণ বিস্তারিত তুলে ধরেছি। এছাড়াও আপনি আমাদের এই পোস্টের মাধ্যমে ডেন্টাল ভর্তি পিডিএফ রেজাল্ট সংগ্রহ করতে পারবেন।

ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২

আপনি যদি ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন।  আমরা এখন জানবো আপনি কিভাবে ২০২২ সালের ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল খুব সহজেই পেতে পারেন।  আজকে 24 শে এপ্রিল বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তর  অফিশিয়াল ওয়েবসাইটে ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।  ২০২২ সালের ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল দেখতে dghs.teletalk.com.bd এই সাইটে ভিজিট করুন।

আপনি যদি এই সাইটে ভিজিট করতে কোন রকম অসুবিধা হয়ে থাকে তাহলে দয়া করে এই পোস্ট এর নিচের কমেন্ট বক্সে আপনার নম্বরটি লিখে দিন।  আমরা চেষ্টা করব অতি দ্রুত আপনার রেজাল্ট টি জানিয়ে দেওয়ার জন্য। আপনি যদি অনলাইনে ডেন্টাল ভর্তি রেজাল্ট চেক করার উপায় জেনে থাকেন তাহলে নিচের অংশ থেকে তারা জেনে নিতে পারবেন।

রেজাল্ট দেখুন এখানে

ডেন্টাল পরীক্ষায় পাস করেছেন ৩৯৩৯৫ জন। পরীক্ষায় পাসের হার ৫৯.৭৭%। এর মধ্যে ছেলে ১৩ হাজার ৭৪৯ জন (৩৪.৯০%), মেয়ে ২৫ হাজার ৬৪৬ জন (৫২.৮৪%)।

সরকারি ডেন্টাল কলেজে সুযোগপ্রাপ্ত ছেলের সংখ্যা ২৫৭ জন (৪৭.১৬%), মেয়ে ২৮৮ জন (৫২.৮৪%)।

পরীক্ষায় সর্বোচ্চ নম্বর পেয়েছেন নাসরিন সুলতানা ইভা। তিনি ঢাকা মেডিকেল কলেজ কেন্দ্রে পরীক্ষা দিয়েছেন। তার প্রাপ্ত নম্বর লিখিত ৯৪.২৫ নম্বর, মোট প্রাপ্ত নম্বর ২৯৪.২৫ নম্বর।

পরীক্ষার দ্বিতীয় হওয়া ছেলে শিক্ষার্থীর প্রাপ্ত নম্বর ৯১.৭৫।

ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট

স্বাস্থ্য অধিদপ্তরের অফিস ওয়েবসাইট এর পাশাপাশি, এছাড়া আমাদের ওয়েবসাইটে রেজাল্ট প্রকাশ করা হয়েছে। যেহেতু ইতোমধ্যে রেজাল্ট প্রকাশিত হয়েছে সুতরাং অনলাইনে গোলযোগ সৃষ্টি হতে পারে। এতে করে যারা রেজাল্টের সন্ধান করছে তারা রেজাল্ট নাও পেতে পারে। তাই আমার মতে তাদের উচিত হবে আমাদের ওয়েবসাইট ভিজিট করে রেজাল্ট সংগ্রহ করে নেয়া।

কেননা অনেক সময় অতিরিক্ত গ্যাসের কারণে অফিশিয়াল ওয়েবসাইটে ডাউন হয়ে থাকে। এক্ষেত্রে আপনাকে অবশ্যই বিকল্প উপায়ে ফলাফল চেক করে নিতে হবে। আমরা ইতোমধ্যে আপনাদের জন্য ফলাফলের পিডিএফ ফাইলটি শেয়ার করেছি। তাই অতি দ্রুত এই ফলাফলের ফাইলটি ডাউনলোড করে নিন এবং খুব সহজে আপনার ডেন্টাল ভর্তি রেজাল্ট চেক করুন।

ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২  PDF Download

আমরা লক্ষ্য করেছি যে অনেকেই ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২  PDF Download করার জন্য বিভিন্ন ওয়েবসাইট ঘুরে বেড়াচ্ছেন।  আপনি যদি সত্যিই ডেন্টাল ভর্তি পরীক্ষার পিডিএফ ফলাফল সংগ্রহ করতে চান তাহলে আপনাকে অবশ্যই এই সাইটটি ভিজিট করতে হবে।  এখানে প্রবেশ করে আপনার ভর্তি পরীক্ষার রোল নম্বর প্রবেশ করান এবং সার্চ বাটনটিতে ক্লিক করুন।  তাহলে আপনি আপনার ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২ পিডিএফ ডাউনলোড করতে পারবেন। 

পিডিএফ ডাউনলোড

ডেন্টাল ফলাফল ২০২২

আজকে 24 শে এপ্রিল দুপুরের দিকে ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশ করা হয়।  আপনি যদি ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল জানতে চান তাহলে আপনাকে অবশ্যই অফিশিয়াল সাইট থেকে জেনে নিতে হবে।  কিন্তু অনেক সময় অধিক সংখ্যক ভিজিটরের কারণে অফিসিয়াল ওয়েবসাইটটি ডাউন হয়ে যেতে পারে। তাই আপনি যদি চান তাহলে এই পোষ্টের নিচে কমেন্ট বক্সে আপনার নম্বরটি লিখে দিতে পারেন।  আমরা চেষ্টা করব আপনার জন্য আপনার ফলাফল টি সংগ্রহ করার। অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করার সরাসরিলিংকঃ আমরা নিচে শেয়ার করলাম। লিংকে প্রবেশ করে আপনার ফলাফল চেক করুন।

 এখানে ক্লিক করে ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল চেক করুন

শেষ কথা

সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।  আশাকরি আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২ সংগ্রহ করতে পেরেছেন।  দয়া করে এই পোস্টটি আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করুন যারা ২০২২ সালের ডেন্টাল ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন।আপনাদের যদি ভর্তি পরীক্ষার ফলাফল পেতে কোনোরকম অসুবিধা হয়ে থাকে তাহলে দয়া করে এই পোস্ট এর নিচের অংশে কমেন্ট বক্সে আপনার নম্বরটি লিখে দিতে পারেন।  আমরা চেষ্টা করব তার ফলাফল টি অফিশিয়াল ওয়েবসাইটে চেক করে জানিয়ে দেওয়ার জন্য।

আরও দেখুনঃ

ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: