বউ এর রাগ ভাঙ্গানোর মেসেজ, এসএমএস, বার্তা ও পিকচার

আসসালামু আলাইকুম।  বন্ধুরা আজকে আপনাদের মাঝে একটি মজার পোস্ট নিয়ে হাজির হয়েছি। পোস্ট টি হচ্ছে বউয়ের রাগ ভাঙ্গানোর মেসেজ নিয়ে। অনেক সময় কারণে বা অকারণে আমাদের উপর অনেক রেগে যায় এবং ঝগড়াঝাটি করে।  তাই বউকে শান্ত রাখার জন্য তাকে রাগ ভাঙ্গানোর মেসেজ দেওয়া যেতে পারে। আমাদের মধ্যে অনেকেই এ বিষয়ে ইন্টারনেটে বিভিন্ন মেসেজ, বার্তা ও পিকচার খুজে থাকে।

এই পোস্টে আমরা বউয়ের রাগ ভাঙ্গানোর উপায় সহ আরো কিছু মেসেজ স্ট্যাটাস পিকচার শেয়ার করব।  আশা এই পোস্ট টি পড়ার পর আপনি আপনার বউয়ের রাগ ভাঙাতে সক্ষম হবেন। তাই আপনি যদি এভাবে আপনার বউ এর রাগ ভাঙ্গানোর উপায় জানতে চান তাহলে সম্পূর্ণ পোস্টটি পড়ার অনুরোধ রইলো।

বউ এর রাগ ভাঙ্গানোর মেসেজ

আপনার বউ যদি কোন কারনে আপনার উপর রেগে থাকে তাহলে বউকে রাগ ভাঙ্গানোর মেসেজ পাঠাতে পারেন। তাকে অবশ্যই কিছু সুন্দর সুন্দর রাগ দূর করার রোমান্টিক মেসেজ পাঠান, দেখবেন নিমিষেই আপনার বউ এর রাগ দূর হয়ে যাবে। তাই এখন আমরা বউ এর রাগ ভাঙ্গানোর মেসেজ গুলো আপনাদের মাঝে শেয়ার করব।

বউ তুমি মিষ্টি হেসে কথা বলে আমায় পাগল করে দিলে,
তোমায় নিয়ে হারিয়ে যাবো আকাশের নীলে,
তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা,
সারা জীবন পেতে চাই বউ তোমার এমন ভালবাসা।

পৃথিবী আজ ভরেছে স্বার্থপরে-
বিশ্বাস শব্দটির অবতারণা ,
অন্য পৃথিবীর তরে !

যত দূরে থাকি আমি, বউ থাকবো তোমার পাশে,
যেমন করে বৃষ্টি ফোঁটা জড়িয়ে থাকে ঘাসে,
সকল কষ্ট মুছে দেবো, দেবো মুখের হাসি,
হৃদয় থেকে বলছি বউ তোমায়, অনেক ভালোবাসি

আমাকে ভুল বুঝনা তোমাকে কাছে
পেয়ে হারাই আমি নির্বোধ,
আমাকে ভুল বুঝনা আমি কেঁদে
আঁখি জলে করিযে তার শোধ ।

বউ এর রাগ ভাঙ্গানোর উপায়

বউ যদি কোন কারনে লেগে থাকে থাওলে সংসারে অশান্তি লেগেই থাকবে। তাই বউ কে বেশি না রাগিয়ে তার রাগ দূর করার উপায় খুজে বের করুন। আমরা লক্ষ করেছি যে অনেকেই ইন্টারনেটে বউ এর রাগ ভাঙ্গানোর উপায় খুজে বেরাচ্ছেন। তাই আমরা আপনাদের জন্য বউ এর রাগ কিভাবে দুর করবেন তার টিপ্স শেয়ার করব। আপনি যদি টিপস গুলো মেনে চলেন তাহলে অবশ্যই আপনি আপনার বউ এর রাগ দূর করতে পারবেন।

বউকে খুশি করার জন্যঃ বউকে নিয়ে রোমান্টিক কবিতা, উক্তি ও স্ট্যাটাস দেখুন

বউ যদি কোন কারনে রেগে থাকে তাহলে অবশ্যই তাকে রাগ দূর করার মেসেজ পাথাতে পারেন। এতে আপনার বউ আপনার উপর অনেক খুশি হবেন এবং রাগ কমে যাবে আশা করি। এছাড়া তাকে অএঙ্ক রোমান্টিক পিকচার মেসেজ ও পাঠাতে পারেন। পোস্টের নিচের দিকে এসকল বউ এর রাগ ভাঙ্গানোর মেসেজ, এসএমএস, বার্তা ও পিকচার খুজে পাবেন।

রাগ ভাঙ্গানোর এসএমএস

অনেকেই বউ এর রাগ ভাঙ্গানোর এসএমএস খুঁজছেন। তাই এখন আমরা আপনার জন্য কিছু বাছাইকৃত রাগ ভাঙ্গানোর এসএমএস শেয়ার করব, আশা করি এসকল মেসেজ এর মাধ্যমে আপনার বউ এর রাগ ভাঙ্গাতে পারবেন। নিচের অংশ হতে রাগ ভাঙ্গানোর এসএমএস সংগ্রহ করুন।

সেই প্রকৃত বন্ধু যে বন্ধুর
চোখের প্রথম ফোটা পানি দেখে
দ্বিতীয় ফোটা পরার আগে ধরে ফেলে
আর ৩য় ফোটা পরার আগে
তা হাঁসিতে পরিনত করে.

আমি মুছে দিবো তোর চোখের জল,
বন্ধু ভেভে সব কিছু আমায় খুলে বল।
সুখ দুঃখের সাথী হয়ে রব তোর সাথে,
এইটুকু বিশ্বাস থাকলে হাত রাখ হাতে।
তোমার আরো কাছে.

আকাশ দেখেছি,, নদী দেখেছি,,
দেখেছি অনেক তারা..
দেখেনি আজ ও ফেসবুকে
আমার আসল বন্ধু কারা.!

বউ এর রাগ ভাঙ্গানোর status

এখন আমরা বউ এর রাগ ভাঙ্গানর জন্য তাকে উদ্দেশ্য করে আমাদের ফেসবুক টাইল্মলাইনে বউ এর রাগ ভাঙ্গানোর status শেয়ার করতে পারি। এজন্য অবশ্যই পোস্টে আপনার বউ কে ট্যাগ করতে হবে। এতে আপনার বউ আপনার উপর অনেক সন্তুষ্ট হবে এবং আপনার উপর থেকে সব রাগ দূর করে ফেলবে। বউ এর রাগ ভাঙ্গানোর status গুলো নিচে দেখুন।

জীবনকে খুজতে গিয়ে তোমাকে পেয়েছি, নিজেকে ভালোবাসতে গিয়ে তোমার প্রেমে পড়েছি, জানতাম না কাকে বলে ভালোবাসা, শিখিয়েছ তুমি

হতে পার তুমি মন থেকে দুরে তথাপি, রয়েছো মোর নয়ন পুরে। হয়তো তুমি নেই এই হৃদয়ে, তবুও রয়েছো পরশের-ই ভিতরে। কারণ, ভালবাসি শুধুই তোমারে

চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।

মন যদি আকাশ হত তুমি হতে চাঁদ, ভালবেসে যেতাম শুধু হাতে রেখে হাত। সুখ যদি হৃদয় হত তুমি হতে হাসি, হৃদয়ের দুয়ার খুলে দিয়ে বলতাম তোমায় ভালবাসি।

ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।

অল্প অল্প করে তুমি এ হৃদয়ে প্রেম জাগালে, তাইতো আমি পাগলের মতো ভালোবাসি তোমাকে, সারা জীবন তোমার সাথে করতে চাই বসবাস।

আমার জীবনে কেউ নেই বউ তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া , আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া , আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া !

শেষ কথা

সম্পূর্ণ পোস্ট টি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি আজকের বউ এর রাগ ভাঙ্গানোর মেসেজ, এসএমএস, বার্তা ও পিকচার নিয়ে পোস্ট টি আপনার অনেক ভাল লেগেছে। আশা করি এই পোস্টের মাধ্যমে আপনি আপনার বউ এর রাগ দূর করতে প্রেছেন। আপনার যদি এই পোস্ট ভাল লেগে থাকে থাওলে দয়া করে পোস্টটি অবশ্যই শেয়ার করবেন এবং আমাদের পাশে থাকবেন। যাতে আমরা আপনাদের জন্য আরও ভাল ভাল পোস্ট নিয়ে হাজির হতে পারি।

আরও দেখুনঃ

বউকে নিয়ে রোমান্টিক কবিতা, উক্তি ও স্ট্যাটাস

প্রেমিকাকে নতুন বছরের শুভেচ্ছা, মেসেজ, পিকচার, বার্তা, কবিতা

বাংলা মজার মজার ঈদের শুভেচ্ছা মেসেজ

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, উক্তি, মেসেজ ও পিকচার

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: