(প্রকাশিত) ঢাবি ৭ কলেজ ভর্তি ফলাফল ২০২২। অনলাইনে দেখুন এখনি

আসসালামুআলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা সকলে কেমন আছেন আশা করি আল্লাহর রহমতে সকলে অনেক ভালো আছেন। আজকে ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত 7 কলেজের অনার্স প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ১ম মেধা তালিকা ফলাফল প্রকাশ হয়েছে। ইতোমধ্যে এই রেজাল্ট ৭ কলেজ ভর্তি সম্পর্কিত অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ হয়েছে। এছাড়াও মোবাইলের মাধ্যমে মেসেজ পাঠিয়েও এই ফলাফল চেক করা যাবে।

আজকের পোষ্টে আমরা আপনাদের জন্য ঢাবি অধিভুক্ত সাত কলেজের ফলাফল কিভাবে চেক করবেন এ সম্পর্কে বিস্তারিত জানাবো।  আপনি যদি ঢাবি অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে থাকেন তাহলে আজকের পোস্টটি আপনার জন্য অনেক গুরুত্বপূর্ণ।  ঢাবি অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষার ফলাফলের জন্য সম্পূর্ণ পোস্ট টি অনুসরণ করুন।

Update News: ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ৭ কলেজের  ভর্তি  ফলাফল  প্রকাশ হয়েছে

ঢাবি ৭ কলেজ ভর্তি ফলাফল ২০২২

আপনি যদি ঢাবি ৭ কলেজের ভর্তি ফলাফল সম্পর্কে জানতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। কেননা এখন আমরা ঢাবি অধিভুক্ত সাত কলেজের ভর্তি রেজাল্ট কিভাবে চেক করতে হয় তা জানাবো।  7 কলেজ ভর্তি পরীক্ষার ফলাফল জানতে হলে আপনাকে অবশ্যই তাদের অফিসিয়াল ওয়েবসাইট হতে ফলাফল সংগ্রহ করতে হবে।  নিচে দেওয়া লিংক হতে আপনি সাত কলেজের অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে ফলাফল সংগ্রহ করতে পারবেন।  7 কলেজ ভর্তি ফলাফল জানতে নিচের লিঙ্কগুলোতে ভিজিট করুন। 

ফলাফল দেখতে ভিজিট করুন

7college.du.ac.bd  Admission Result

অনেকেই ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত 7 কলেজের অনার্স প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করছেন।  ফলাফল প্রকাশ হওয়া মাত্রই আমরা এই ওয়েবসাইটের পোস্ট আপডেট করে রেজাল্ট দেখার পূর্ণাঙ্গ লিংকটি আপনাদের সাথে শেয়ার করব।  দয়া করে ধৈর্য সহকারে অপেক্ষা করুন এবং আমাদের ওয়েবসাইটটি কিছুক্ষণ পরপর ভিজিট করে আপডেট জানার চেষ্টা করুন।  আপনি যদি ঢাবি অধিভুক্ত সাত কলেজের অনার্স প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফল জানতে চান তাহলে নিচের লিংকটি ভিজিট করুন।  এই লিংক আপনি ভর্তি পরীক্ষার ফলাফল জেনে নিন।

Click Here to Check Result: 7college.du.ac.bd

7 কলেজ ভর্তি পরীক্ষার ফলাফল দেখার উপায়

অনেকেই ইন্টারনেটে ঢাবি অধিভুক্ত সাত কলেজ অনার্স প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফল জানার উপায় খুঁজছেন।  তাই  আমরা এখন আপনার জন্য 7 কলেজ অনার্স  ভর্তি পরীক্ষার ফলাফল চেক করার উপায় শেয়ার করব।  আপনি দুইটি উপায় ঢাবি অধিভুক্ত অনার্স ভর্তি পরীক্ষার ফলাফল চেক করতে পারবেন।  প্রথমত হচ্ছে আপনি সাত কলেজের অফিশিয়াল ওয়েবসাইট থেকে অনলাইনের মাধ্যমে আপনার অনার্স ভর্তি পরীক্ষার ফলাফল চেক করতে পারবেন।  এছাড়া আপনি মোবাইল মেসেজ এর মাধ্যমে 7 কলেজ অনার্স ভর্তি পরীক্ষার ফল চেক করতে পারবেন।

অনলাইন কিভাবে অনার্স ভর্তি পরীক্ষার ফলাফল চেক করতে হয় তা ইতিমধ্যেই আমরা বিস্তারিত শেয়ার করেছেন। দয়া করে এই পোষ্টের উপরের অংশ হতে অনলাইনে অনার্স ভর্তি পরীক্ষার ফলাফল চেক করার প্রক্রিয়াটি জেনে নিন। এছাড়াও আপনি যদি চান তাহলে আপনার রোল এবং রেজিস্ট্রেশন নাম্বার টি এই পোস্টের নিচে কমেন্ট বক্সে শেয়ার করতে পারেন। ফলাফল প্রকাশ হওয়া মাত্রই আমরা আপনাকে রেজাল্ট জানিয়ে দিব।

অনলাইন থেকে ফলাফল দেখার উপায়

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত 7 কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল অনলাইন থেকে চেক করা সবচেয়ে সহজ এবং সর্বোত্তম মাধ্যম। ঢাবি অধিভুক্ত সাত কলেজ ভর্তির একটি অফিশিয়াল ওয়েবসাইট রয়েছে। এই ওয়েবসাইটে ভিজিট করার মাধ্যমে আপনি খুব সহজে আপনার 7 কলেজ ভর্তি রেজাল্ট চেক করতে পারবেন। এই পোর্টালে আপনাকে লগইন করে ড্যাশবোর্ড থেকে ফলাফল সংগ্রহ করতে হবে। দয়া করে নিচের দেখানো পদ্ধতি অনুসরণ করে আপনার 7 কলেজ ভর্তি রেজাল্ট চেক করুন।

  • সর্বপ্রথম আপনাকে এই লিংকে ভিজিট করতে হবেঃ https://collegeadmission.eis.du.ac.bd
  • তারপর স্কিনের বাম পাশ হতে লগইন অপশন এ ক্লিক করুন।
  • এখন সঠিক ভাবে আপনার উচ্চ মাধ্যমিক রোল, বোর্ড এবং মাধ্যমিক এর রোল নম্বর প্রবেশ করান।
  • দাখিল করুন বাটনে ক্লিক করে লগইন সম্পন্ন করুন।
  • এখন স্ক্রিন হতে আপনি আপনার কাঙ্খিত ফলাফল টি দেখতে পারবেন।

মোবাইল মেসেজের মাধ্যমে 7 কলেজ ভর্তি ফলাফল দেখুন

আমরা লক্ষ্য করেছি যে আজকে ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত 7 কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হওয়ার পর অনেকেই ইন্টারনেট মোবাইল মেসেজের মাধ্যমে কিভাবে সাত কলেজ ভর্তি রেজাল্ট চেক করতে হয় তা জানতে চেয়েছেন। অনেক সময় অতিরিক্ত চাপের কারণে অফিসের ওয়েবসাইট ডাউন হয়ে থাকে, এসময় আপনাকে বিকল্প উপায় হিসেবে আপনার হাতে থাকা মোবাইলের মাধ্যমে আপনার রেজাল্ট চেক করতে পারবেন। নিচের দেওয়া অনুসরণ করে এখনই মেসেজ পাঠিয়ে আপনার রেজাল্ট চেক করতে পারবেন।

  • DU <space> CSC <space> Admission Test Roll and send to 16321.
  • Example: DU CSC 7104809 and Send to 16321

শেষ কথা

সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।  আশা করি এই পোষ্টের মাধ্যমে আপনি ঢাবি অধিভুক্ত ৭ কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২ সংগ্রহ করতে পেরেছেন।  দয়া করে এই পোস্টের লিংকটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন যারা আপনার মত ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত 7 কলেজ ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন।  আপনি যদি এখন পর্যন্ত ফলাফল না পেয়ে থাকেন তাহলে দয়া করে আপনার রোল এবং রেজিস্ট্রেশন নাম্বার টি কমেন্ট এবং শেয়ার করুন । আমরা অতি দ্রুত আপনার ফলাফল টি চেক করে এখানে জানিয়ে দিব। 

আরও দেখুনঃ

৭ কলেজ এডমিট কার্ড সংগ্রহ ও সিটপ্লান ২০২২

২য় মেধাতালিকা জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তি ফলাফল ২০২২

ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২ প্রকাশিত

2 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *