বিবাহিত মেয়ে পটানোর মেসেজ

বন্ধুরা কেমন আছেন সবাই।  আজকে আপনাদের মাঝে আমি সুন্দর একটি ফানি পোস্ট নিয়ে হাজির হয়েছি।  আমরা অনেকেই মেয়েদেরকে ইমপ্রেস করার জন্য সুন্দর সুন্দর মেসেজ করে থাকি।  অনেকে আছেন বিবাহিত মেয়ে পটানোর মেসেজ খুজে থাকে।  তাই আমরা আজকের এই পোস্টে মেয়ে পটানোর খুব সুন্দর সুন্দর মেসেজ আপনাদের মাঝে শেয়ার করব।

 আপনি যদি চান যে কোন মেয়ে আপনার প্রেমে পড়ে তাহলে এসকল মেয়ে পটানোর মেসেজ গুলো আপনাকে খুব কাজে দিবে।  বিশেষ করে আপনি যদি বিবাহিত কোন মেয়েকে আপনার প্রেমের ফাঁদে ফেলতে চান তাহলে এই পোষ্টের মাধ্যমে আপনি খুব সহজেই করে নিতে পারবেন। কেননা আজকের পোস্টে আমরা খুব সুন্দর সুন্দর বিবাহিত মেয়ে পটানোর মেসেজ শেয়ার করব।  আপনি চাইলে এসকল মেসেজ কপি করে আপনি যে মেয়েকে আপনার প্রেমের ফেলতে চান নাকি পাঠাতে পারেন।

 তাহলে চলুন দেরী না করে আজকের এই অত্যন্ত সুন্দর পোস্ট শুরু করা যাক।  পোস্টটি কেমন হয়েছে তা নিচের কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না।  আশা করি এসকল বিবাহিত মেয়ে পটানোর মেসেজ গুলো আপনার কাঙ্খিত ইচ্ছা পূরণ করে দেবে।

বিবাহিত মেয়ে পটানোর মেসেজ

১. একটা কথা বলবো? নীল শাড়িতে আপনাকে দারুণ মানাইছে!…না না, তেল দিচ্ছি না, সত্যি বলছি! সত্যি অনেকটা কোয়েল মল্লিকের মতো লাগে আপনাকে! -শুনে একেবারে ভিজে গেলেন। হাসতে হাসতে বলেন, ‘আপনার মুখে ফুল চন্দন পড়ুক।’

২. আপু, একটা কথা বলবো অনেকদিন থেকে ভাবছি! কিন্তু হ্যাজিটেশন করে বলা হচ্ছে না। আপনি এমনিতেই সুন্দর। কিন্তু নাকের পাশের তিলটা আপনাকে একদম পরী বানিয়ে দিছে। এত্ত সুন্দর। জাস্ট অসাধারণ লাগে! – আপু তো শুনে একদম কাত। বলেন, ‘অ্যাঁ সত্যি বলছেন। আপনি আসলে বুজবান মানুষ!

৩. আপনি যা ইচ্ছা মনে করতে পারেন, আজ থেকে আপনাকে আর আন্টি ডাকবো না, বলে দিচ্ছি। হুঁ! দেখলে মনে হয় আবার বিয়ে দেয়া যাবে, আর আপনাকে ডাকবো আন্টি? নাহ, আর নাহ! আন্টিতো স্কুলপড়ুয়া মেয়ে হয়ে যান। বলেন, ‘যা , আমারতো লজ্জা লাগছে। এভাবে কেউতো কখনো বলেনি, তাই!

৪. জন্মদিনে কী কী করলেন আপনারা?….কি? ভাইয়ার অফিস?….কি যে বলেন!…. আমি এরকম একটা বউ পেলে জন্মদিন উপলক্ষ্যে এক সপ্তাহের ছুটি নিতাম!…হাইসেন না, সিরিয়াসলি! -শুনে তো থ। চোখ কপালে উঠে গেল। ধীরে ধীরে দীর্ঘশ্বাস ছেড়ে বললেন, ‘আমার ভাগ্যটাই খারাপ। আপনার মতন রোমান্টিক মানুষ পেলাম না!

৫. একটা কথা বলি, কিছু মনে করবেন না তো? আপনার কণ্ঠটা এত্ত সুন্দর! কোনো প্রিয় গান বারবার শুনলেও যেমন বিরক্তি লাগে না, আপনার কথাবার্তার স্টাইলও এরকম। টানা ২৪ ঘণ্টা শুনলেও বোরিং লাগবে না! – একথা শুনে সুন্দর কণ্ঠওয়ালী তো আবেগে গদ গদ। বলেন, অ্যাঁ সত্যি বলছেন ভাই? এই শুনছো ( স্বামীকে উদ্দেশ্য করে), দেখো কি বলছে। তুমি বুঝলা না আমাকে।

৬. ভাবি, আপনি দুই বাচ্চার মা! আপনাকে দেখলে কেউ বিশ্বাসই করবে না। দেখে মনে হয়, মাত্র ইন্টারপাস করছেন! সিরিয়াসলি! – এ কথা শুনে ভাবি তো আহলাদে আট দু’গুণে ষোলখানা। একটু লজ্জা পেয়ে ভাবি বলেন, সেই সময় কি আর আছে, বয়স হয়েছে না!

৭. মন খারাপ কেন ভাবি? ভাইয়া ঝগড়া-টগড়া করলো নাকি?… আপনার মতো এরকম একটা মানুষের সাথেও ঝগড়া করা যায়? বিশ্বাসই হচ্ছে না! ভাবি দীর্ঘশ্বাস ছেড়ে বলেন, ‘বইলেন না, আপনার ভাই কোনোদিন বোঝার চেষ্টাই করলো না।’

বিবাহিত মেয়ে পটানোর স্ট্যাটাস

আপনি যদি বিবাহিতা কোন মেয়ে পটাতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে তাকে ইঙ্গিত করে ফেসবুকে বিভিন্ন স্ট্যাটাস দিতে পারেন। এতে আপনার প্রতি ইমপ্রেস হবে। আপনি যদি বিবাহিত মেয়ে পটানোর ফেসবুক স্ট্যাটাস খুজে থাকেন তাহলে নিচের অংশ থেকে স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারেন।

ভালোবাসা স্বপ্নীল আকাশের মত সত্য ।
শিশির ভেজা ফুলের মত পবিত্র ।
কিন্তু সময়ের কাছে পরাজিত ।
বাস্তবতার কাছে অবহেলিত ।

ভালবাসা মানে তার কাছ থেকে কিছু
আশা করা নয় ..বরং ভালবাসা মানে
যেকোন মূল্যে তাকেই সবকিছু দেওয়া

ভালবাসা মানে একজনের প্রতি আকর্ষণ
যাকে সে নিজের সুখে-দুঃখে
পাশে রাখতে চায়

ভালবাসা মানে একজনের সব দোষগুলো
জেনে যাওয়া এবং সেগুলোর জন্যে
তাকে আরো বেশী করে ভালবাসা

ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য
শিশির ভেজা ফুলের মত পবিত্র. কিন্তু
সময়ের কাছে পরাজিত,,
বাস্তবতার কাছে অবহেলিত.!

ভালবাসা সেই অমূল্য উপলব্ধির নাম যা
একজনকে অতীতের সব দুঃখ ভুলিয়ে
দেয় আর নতুন আনন্দে নিজেকে
খুশি রাখতে সাহায্য করে

তুমি আকাশের ওই নীল
আমি মেঘে মেঘে স্বপ্নিল,
তুমি হাওয়া হয়ে আসো
শুধু আমাকেই ভালোবাসো,
তুমি মনের আলপনা
তুমি সেই প্রিয় কল্পনা…
তুমি ছুঁয়ে দিলে এই মন…
আমি উড়বো আজীবন ।

হৃদয়ের ভাষা বুঝা বড় দায়,
ভুল করে কেউ প্রেমে পড়ে যায়,
যদিও এই কথা মিথ্যে নয়,
ভালোলাগা শেষে ভালোবাসা হয় ।
তবুও ভালোলাগা আর ভালোবাসা এক নয় ।

যদি মন কাঁদে আমি আসবো বরষা হয়ে,
যদি মন হাসে আসবো চাঁদ হয়ে,
যদি মন উড়ে, আমি আসবো পাখি হয়ে,
যদি মন খোঁজে আমি আসবো…
খুজেই দেখনা !!!

কিছু বৃষ্টির জল অশ্রু হিসেবে দিলাম,
কিছু ফুলের কাঁটা বেথা হিসেবে দিলাম,
কিছু সুখ নিরদাবি করে দিলাম,
কিছু দুঃখ ধার হিসেবে দিলাম,
অবশেষে কিছু গোলাপ
শুভেচ্ছা হসেবে দিলাম …

তুমি বৃষ্টি ভেজা পায়ে,
সামনে এলে মনে হয়-
আকাশের বুকে যেন
জল ছবি একে যায় ।
তুমি হাসলে বুঝি মনে হয়-
স্বপ্ন আকাশে পাখি ডানা মেলে দেয় ।

শেষ কথা

সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।  আশাকরি আমাদের আজকের বিবাহিত মেয়ে পটানো মেসেজ নিয়ে পোস্টটি আপনাদের অনেক ভালো লেগেছে।  এই পোষ্টে দেওয়া সকল মেসেজ গুলো ব্যাবহার করে আপনি যে কোন মেয়েকে আপনার প্রেমে ফেলতে পারবেন গ্যারান্টি।  যদি আপনার এই পোস্টটি ভাল লেগে থাকে তাহলে দয়া করে আমাদের ওয়েবসাইট হোমপেজ ভিজিট করে দেখুন।  আমরা এই সাইটে এরকম আরও সুন্দর সুন্দর পোস্ট আপনাদের জন্য তৈরি করেছি।  দয়া করে আমাদের সাথেই থাকুন যাতে ভবিষ্যতে আরও এরকম ফানি ফানি মজার মজার মেয়ে পটানোর মেসেজ গুলো পেতে পারেন।

আরও দেখুনঃ

মেয়ে পটানোর মিষ্টি কথা ও স্ট্যাটাস

খুব সহজে মেয়ে পটানোর ডায়লগ

খুব সহজে মেয়েদের প্রেমে ফেলার উপায় জেনে নিন

হুমায়ূন আহমেদ এর রোমান্টিক কবিতা ২০২২

বাংলা মজার মজার ঈদের শুভেচ্ছা মেসেজ

ফুল নিয়ে মজার মজার উক্তি ও মনীষীদের বানি

 

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: