ঈদ মোবারক ২০২২ শুভেচ্ছা, স্ট্যাটাস, মেসেজ, ছবি ও পোষ্টার

সবাইকে পবিত্র ঈদুল আযহা শুভেচ্ছা ও স্বাগতম ঈদ মোবারক। আজকে বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশে পবিত্র রোজার ঈদ পালিত হচ্ছে। এই ঈদকে ঘিরে আমাদের নানা রকম কর্মব্যস্ততা থাকে। আমরা একে অপরের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার উদ্দেশ্যে গ্রামে থাকি। আবার অনেকেই আমাদের আত্মীয় স্বজনদেরকে ঈদের শুভেচ্ছা জানানোর জন্য অনলাইনে বা মোবাইলের মেসেজ ব্যবহার করে থাকে। এজন্য অনেকেই ইন্টারনেটে ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস, মেসেজ, ছবি ও পোস্টার ডিজাইন খুঁজে থাকেন। তাই আজকে আমরা আপনাদের সাথে শেয়ার করব কিভাবে আপনি আপনার দূরের আত্মীয়-স্বজন বা বন্ধু-বান্ধবদেরকে ঈদের শুভেচ্ছা জানাতে পারেন।

এছাড়াও আমাদের মাঝে অনেক লোকজন আছে যারা তাদের ফেসবুক বন্ধুদের উদ্দেশ্যে পবিত্র ঈদুল আযহা শুভেচ্ছা বিনিময় করে থাকে। অনেকেই আবার থাকে দ্বিধাদ্বন্দ্বে থাকে যে ফেসবুকে কি স্ট্যাটাস দিবে। তাই এ সকল সমস্যার সমাধান করার উদ্দেশ্যে আজকের এই পোষ্ট টি শুধুমাত্র আপনার জন্য আমরা এখানে আপনাদের জন্য বিভিন্ন মাধ্যম থেকে অনেক সুন্দর সুন্দর ঈদের শুভেচ্ছা মেসেজ বা ফেসবুক স্ট্যাটাস গুলো সংগ্রহ করে এখানে শেয়ার করব। তাই আপনাকে অনুরোধ করবো সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ার এবং এখান থেকে ঈদুল আযহা শুভেচ্ছা স্ট্যাটাস সহ বিভিন্ন রকম ঈদ মোবারক ছবি সংগ্রহ করা।

ঈদ মোবারক ২০২২

আমরা সাধারণত প্রতিবছর দুইটি ঈদ পেয়ে থাকি। একটি হচ্ছে পবিত্র ঈদুল ফিতর এবং অপরটি হচ্ছে পবিত্র ঈদুল আযহা। আজকে সারাদেশে পবিত্র ঈদুল আযহা বা রোজার ঈদ পালিত হচ্ছে। এর আগে গত ৯ জুলাই সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে ঈদুল আযহা অনুষ্ঠিত হয়েছিল। আজকে বাংলাদেশ সহ আশেপাশের বিভিন্ন দেশেও এই পবিত্র ঈদুল আযহা উদযাপিত হচ্ছে। আমরা অনেক আনন্দ নিয়ে আমাদের পরিবার পরিজনের সাথে ঈদ উদযাপন করে থাকি। এছাড়াও আমাদের বন্ধু-বান্ধব বা ভালোলাগার মানুষদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করে থাকে। আমরা আমাদের আত্মীয়-স্বজন বা বন্ধু-বান্ধবদেরকে সরাসরি মোবাইল মেসেজের মাধ্যমে এই ঈদের শুভেচ্ছা বিনিময় করে থাকে।

অনেকেই ইন্টারনেটে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিভিন্ন রকম ঈদ মোবারক স্ট্যাটাস বা মেসেজ খুজে বেড়াচ্ছে। তাই আমরা আজকের এই পোস্টে আপনাদের সাথে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সকল গুরুত্বপূর্ণ তথ্য এবং ঈদ মোবারক ছবি শেয়ার করব। আপনারা চাইলে আমাদের এই ওয়েবসাইট থেকে একদম সম্পূর্ণ ফ্রিতে এইচডি কোয়ালিটির ছবি গুলো সংগ্রহ করতে পারবেন। এখানে শেয়ারকৃত ছবিগুলো স্ট্যাটাসগুলো তাইলে আপনারা ফেসবুকে শেয়ার করতে পারেন অথবা আপনার বন্ধু-বান্ধব বা পরিবার পরিজনদের সাথে শেয়ার করতে পারেন।

ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস

আমরা সকলেই ইচ্ছা পোষণ করি যে আমাদের ফেসবুক বন্ধুদের উদ্দেশ্যে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস প্রদান করব। অনেক সময় দেখা যায় যে আমাদের আশেপাশে যে সকল বন্ধুবান্ধব রয়েছে তাদের সাথে সরাসরি ঈদের শুভেচ্ছা বিনিময় এবং কোলাকুলি করতে পারি। কিন্তু অনেক দূরে আমাদের বন্ধুবান্ধব রয়েছে এবং যাদের সাথে আমরা ফেসবুক এ সংযুক্ত রয়েছে। এজন্য আমরা সকলেই আমাদের উচিত ফেসবুকে পোস্ট এর মাধ্যমে আমাদের সকল ফেসবুক বন্ধুদেরকে ঈদের শুভেচ্ছা বিনিময় করা। আপনি যদি এসকল ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো খুঁজে থাকেন তাহলে আপনি এখন সঠিক জায়গায় চলে এসেছেন।

আমরা লক্ষ্য করেছি যে অনেক লোকজন ফেসবুকে ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করার জন্য গুগলে এসকল স্ট্যাটাস খুঁজে বেড়াচ্ছেন। তাই আমরা আপনাদের জন্য অনেক শ্রুতিমধুর বেশকিছু ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস সংগ্রহ করেছে। আমরা সর্বদা চেষ্টা করি আপনাদের সাথে বিভিন্ন মাধ্যম থেকে বাছাইকৃত অনেক সুন্দর সুন্দর শুভেচ্ছা স্ট্যাটাস গুলো সংগ্রহ করার। আশা করি এখানে শেয়ার করে সকল স্ট্যাটাসগুলো আপনার এবং আপনার ফেসবুক বন্ধুদের অনেক ভালো লাগবে। তাহলে চলুন সম্পূর্ণ ফ্রিতে এসকল শুভেচ্ছা স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আমাদের ফেসবুক টাইমলাইনে শেয়ার করি।

“নতুন চাঁদের আগমনে, সাড়া জাগলো এ মনে, ঈদ এলো পবিত্র দিনে, দুঃখ বেদনা ভুলে গিয়ে, এনজয় করো ইদের দিনে , দাওয়াত দিলাম তোমার তরে, পারলে এসো আমার ঘরে, ঈদ মোবারাক।

“আমি সরি, আমাকে ভুলে যাও পিলিজ, আমি আর কিছুক্ষন পর চলে যাবো, আমার পরে যে আসবে তাকে নিয়েই তোমরা এনজয় করো, ইতি তোমার প্রিয় রমজান মুবারক। *ঈদ মুবারক*

“ইলিশ মাছের ৩০ কাটা বোয়াল মাছের দাড়ি, ঈদের দিনে বন্ধু তুমি এস আমার বাড়ি। *ঈদ মুবারক*

“মেঘলা আকাশ মেঘলা দিন, ঈদের বাকি কয়েকদিন, ঝড় বৃষ্টি রোদের দিন, আসবে কিন্তু ঈদের দিন, নদীর ধারে সাদা বক……তোমাকে জানাই অগ্রিম “ঈদ মোবারক”

“ঈদ মানে খুশি, গরুর গলায় রশি, শীতের সর্দি কাশি, আবার হুজুরের মুখে হাসি, তবুও ঈদ ভালোবাসি, তাই সবাইকে ঈদ মুবারক জানিয়ে এবার আমি আসি। *ঈদ মুবারক*

“আসছে ঈদ লাগছে ভালো, তাইতো আমায় বলতে হলো, ঈদ মানে আকাশ ভরা এল, ঈদ মানে সবাই থাকবে ভালো। *ঈদ মুবারক* 

“ফুল সুবাস দেয়, দৃষ্টি মন চুরি করে, খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদের কাদায়, আমার এস.এম.এস. তোমাকে শুভেচ্ছা জানাই। ঈদ মুবারক” 

“আকাশের নীল দিয়ে, সাগরের গভীরত দিয়ে, হৃদয়ের সবটুকু ভালোবাসা ‍দিয়ে তুমাকে জানাই ঈদের অগ্রীম শুভেচ্ছা।

“হাই এস.এম.এস. যার কাছে যাবি, যাকে পাবি, তাকেই আমার সালাম দিবি, লাল গোলাপের শুভেচ্ছা দিয়ে ঈদ এর দাওয়াত জানিয়ে দিবি আর মিষ্টি করে বলবি-

“ভালবাসার তালে .তালে চলব দুজন এক সাথে। কাছে এসে পাসে বসে মন রাখ আমার মনে। শপ্ন দেখ্ব দুজন মিলে, ঘর কর ছি এক সাথে। আর কি লাগে পৃথিবীতে। ঈদ মোবারক 

“ঈদ আনে বস্তা ভর্তি খুশি, তাই তুমি খেয়ো পেট পুরে পোলাও আর খাশি। তাই বলে ঈদ কখনো হবে না বাসি, ঈদ মোবারক।

“রঙ লেগেছে মনে। মধুর এই খনে। তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে। ঈদ মোবারাক

“চিঠি দিয়ে নয়, ফুল দিয়ে নয়। কার্ড দিয়ে নয়, কল দিয়ে নয়। মনের গহীন থেকে মিষ্টি SMS দিয়ে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক…!

ঈদ মোবারক মেসেজ

আমরা স্ট্যাটাস দেওয়ার পাশাপাশি আমাদের যে সকল কনিষ্ঠ বন্ধুবান্ধব ফেসবুকে আছে তাদেরকে আমরা পার্সোনাল ঈদ মোবারক মেসেজ পাঠাতে পারি। এছাড়াও আমাদের ভালোলাগা ভালোবাসার মানুষটিকেও ঈদ মোবারক মেসেজ পাঠানো উচিত। কেননা পরিবার-পরিজনদের পাশাপাশি বন্ধু-বান্ধব বা আমাদের ভালবাসার মানুষগুলো আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ। আমরা চাইলে ঈদের এই মেসেজগুলো ম্যাসেঞ্জারের মাধ্যমে মোবাইলের টেক্সট মেসেজ এর মাধ্যমে পাঠাতে পারি। ইতিমধ্যে অনেকেই পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ইন্টারনেটে ঈদ মোবারক মেসেজ খুজে বেড়াচ্ছে। কিন্তু অনেকেই তাদের মনমতো ঈদ মোবারক মেসেজ গুলো খুঁজে পাচ্ছে না। কিন্তু হতাশ হওয়ার কারণ নেই আপনি যদি সত্যিই ঈদ মোবারক মেসেজ করতে থাকেন তাহলে এখন আপনি সঠিক জায়গায় উপস্থিত হয়েছেন। কারণ এখন আমরা আপনাদের সাথে অনেক সুন্দর সুন্দর এবং শ্রুতিমধুর বাছাইকৃত অনেকগুলো ঈদ মোবারক মেসেজ শেয়ার করব। আপনারা ইচ্ছা করলে এসকল মেসেজগুলো আপনার বন্ধু-বান্ধব আপনার ভালোবাসার মানুষটিকে মোবাইলের মেসেজ করে পাঠাতে পারবেন।

আগের সব কষ্ট,,,,, করে ফেল নষ্ট। ঈদের দিনে সবার প্রাণে,,,, কেউ রেখ না দুঃখ মনে। শুভ হোক ঈদের দিন, খুশি থাকো সারা দিন। ঈদ মোবারক।

কষ্টের আড়ালে সুখের রাশি, প্রতিটা জীবনকেই আমি ভালোবাসি। তাই প্রতিটা জীবনের প্রতিটা সময় শুভ হোক। সবাইকে জানাই ঈদ মোবারক।

নতুন সকাল নতুন দিন। শুভ হোক ঈদের দিন। নতুন রাত বাকা চাঁদ। রঙিন হোক ঈদের রাত। ঈদ মুবারাক

ঈদের শুভেচ্ছা জানাই তোমাকে, অনেক বেশি খুশি ঘিরে রাখুক তোমাকে। সব আপনজনের মায়া মাতিয়ে রাখুক তোমাকে, শুধু যখন সালামি পাবে মনে করিও আমাকে।

Eid এলো,,,,, বৃষ্টি এলো,,,,, খুশির দ্বার মুক্ত হলো,,,। Eid এর এখন নতুন রুপ, বৃষ্টি হলো অপরুপ। তুমি আমার আপনজন তাই তোমাকে জানাই নিমন্ত্রন। ****ঈদ মোবারক***

আজ দুঃখ ভুলার দিন, আজ মন হবে যে রঙিন। আজ প্রান খুলে শুধু গান হবে। আজ সুখ হবে সীমাহীন। তার একটাই কারণ, আজ যে ঈদের দিন। ঈদ মোবারক!

স্বপ্ন গুলো সত্যি হোক, সকল আশা পুরনো হোক। দুঃখ দূরে যাক, সুখে জীবন ভরে যাক। জীবনটা হোক ধন্য, ঈদ মোবারক তোমার জন্য। ঈদ মোবারক।

কিছু কথা অব্যক্ত রয়ে যায়, কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়। কিছু স্মৃতি নীরবে কেঁদে যায়, শুধু এই একটি দিন সব ভুলিয়ে দেয়। ঈদ মোবারক।

ঈদের শুভেচ্ছা ছবি

পবিত্র ঈদুল আযহা উদযাপন করার আরেকটি অন্যতম উপায় হচ্ছে ঈদের শুভেচ্ছা ছবি শেয়ার করা। আমরা অনলাইনে আমাদের বন্ধু বান্ধবদের সাথে ঈদের শুভেচ্ছা ছবি শেয়ার করতে অনেক পছন্দ করি। অনেকেই ইন্টারনেট ইতোমধ্যে ছবি খুঁজে বেড়াচ্ছেন। কারণ তারা এসকল ছবিগুলো করে তাদের বন্ধু-বান্ধব বা ভালোলাগার মানুষকে পাঠাতে ইচ্ছুক। আমরা এখানে আপনাদের সাথে বিভিন্ন মাধ্যম থেকে সংগ্রহকৃত অনেক সুন্দর সুন্দর এইচডি কোয়ালিটির ঈদের শুভেচ্ছা ছবি শেয়ার করেছি। আপনি চাইলে সম্পূর্ণ ফ্রিতে এসকল ছবিগুলো করতে পারেন। তাহলে চলুন এখনি নিচে দেওয়া ছবিগুলো আপনার মোবাইলে সেভ করে নিন।

ঈদ মোবারক পোষ্টার ডিজাইন

অনেকেই ইন্টারনেটে ঈদ মোবারক পোস্টার ডিজাইন খুঁজে বেড়াচ্ছেন। কারণ এখন বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ বা সাধারণ মানুষও ফেসবুকে এসকল ঈদ মোবারক পোস্টার শেয়ার করে থাকে। এছাড়াও জনপ্রিয়তা অর্জনের উদ্দেশ্যে বিভিন্ন জায়গায় এসকল পোস্টার-ব্যানার আকারে সাজানো থাকে। আপনি যদি পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সকল ঈদ মোবারক পোস্টার ডিজাইন খুঁজে থাকেন তাহলে এখান থেকে আপনি প্রায় ২০ টির মতো পোস্টার ডিজাইন খুঁজে পাবেন। আমরা আপনাদের জন্য অনেক সুন্দর সুন্দর পিকচার ডিজাইন গুলো সংগ্রহ করেছি। আপনি চাইলে এখান থেকে সংগ্রহকৃত সকল পোস্টারগুলো এডিট করে আপনার নিজের মত করে সাজিয়ে ফেসবুকে বিভিন্ন লেখা পোস্ট করতে পারবেন। তাহলে চলুন এখনই আমরা নিচের দেওয়া পোস্টার গুলো ডাউনলোড করে নিন এবং নিজের মনের মত করে সাজিয়ে ফেসবুকে শেয়ার করি।

ঈদ মোবারক ছবি ২০২২

আজকে 2022 সালের পবিত্র ঈদুল আযহা উদযাপিত হচ্ছে। এ উপলক্ষে অনেকেই একে অপরের সাথে ঈদুল আযহা শুভেচ্ছা বিনিময় করার জন্য ঈদ মোবারক ছবি খুঁজে বেড়াচ্ছে। আপনিও যদি এসকল ঈদের শুভেচ্ছা শুভেচ্ছা থাকেন তাহলে এখন আপনি সঠিক জায়গায় উপনীত হয়েছেন। কারণ এখন আমরা আপনাদের সাথে বেশ কিছু ঈদের শুভেচ্ছার ছবি শেয়ার করব। এখানে দেওয়া সকল ছবিগুলো আপনারা সম্পূর্ন ফ্রিতে ডাউনলোড করে নিতে পারবেন। আপনার বন্ধু-বান্ধব বা ভালোলাগার মানুষটিকে অবশ্যই ঈদের শুভেচ্ছার ছবি পাঠিয়ে তাদেরকে ঈদ মোবারকের আনন্দ ভাগাভাগি করে নিতে পারেন।

সর্বশেষ কথা

আজকের সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আজকের পোষ্টে আমরা আপনাদের সাথে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঈদ মোবারক ২০২২ শুভেচ্ছা, স্ট্যাটাস, মেসেজ, ছবি ও পোষ্টার শেয়ার করার চেষ্টা করেছি। আশা করি আপনারা আমাদের এই পোস্টের মাধ্যমে বিভিন্ন রকম স্ট্যাটাস ফেসবুকে স্ট্যাটাস ছবি গুলো সংগ্রহ করতে পেরেছেন। আপনার যদি এই পোষ্টটি ভাল লেগে থাকে তাহলে সকলের সাথে শেয়ার করার অনুরোধ রইল যাতে অন্যরাও ঈদ সম্পর্কিত সকল ঈদ মোবারক ছবি সংগ্রহ করতে পারে। আপনি যদি পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আরও বিভিন্ন রকম পোস্ট পেতে চান তাহলে নিচের দেওয়া লিংকে ভিজিট করতে পারেন।

আরও দেখুনঃ

৫০+ ঈদ মোবারক পিকচার ডাউনলোড করুন

বাংলায় ঈদের শুভেচ্ছা মেসেজ ও পিকচার ২০২২

ঈদ মোবারক ফেসবুক শুভেচ্ছা স্ট্যাটাস ২০২২

ঈদের শুভেচ্ছা বার্তা, উক্তি, মেসেজ, পিকচার ও স্ট্যাটাস

বাংলা মজার মজার ঈদের শুভেচ্ছা মেসেজ

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: