বাংলাদেশ বনাম আফগানিস্তান এশিয়া কাপ T20 লাইভ স্কোর ২০২২

আজকে এশিয়া কাপ ২০২২ এর ৩য় ম্যাচে বাংলাদেশ বনাম আফগানিস্তান মুখোমুখি হবে। বাংলাদেশ সময় রাত ৮ টায় শারজাহ ক্রিকেট স্টাডিয়াম, ডুবাই এই ম্যাচ শুরু হবে। বাংলাদেশের সকল জনগন এবং অনন্যা দেশের বাংলাদেশের সমর্থনকারীরা এই ম্যাচ উপভোগের জন্য দীর্ঘ প্রতীক্ষায় রয়েছে। ইতিমধ্যে অনেকেই বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ খেলা টি কিভাবে দেখা যাবে তা জানতে চেয়েছেন। আপনি যদি একজন বাংলাদেশের সাপোর্টার হয়ে থাকেন তাহলে এই পোস্টটি আপনার জন্য অনেক গুরুত্বপূর্ণ।

কারণ এখন আমরা আপনাদের সাথে বাংলাদেশ বনাম আফগানিস্তান এশিয়া কাপ টি-টোয়েন্টি ম্যাচটি কিভাবে সরাসরি করতে পারবেন জানাবেন। আমরা আপনাদের সাথে বাংলাদেশের সকল টিভি চ্যানেল খেলাটি সরাসরি সম্প্রচার করবে এবং কিভাবে আপনি ফেসবুক পেজ এর লাইভ স্ট্রিম এর মাধ্যমে খেলাটি দেখতে পারবেন তা জানানোর চেষ্টা করব। সুতরাং আপনাদেরকে অনুরোধ করবো সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ুন এবং আজকের খেলাটি উপভোগ করুন।

সর্বশেষঃ টসে জিতে ব্যাটিং করবে বাংলাদেশ।

বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ স্কোর ২০২২

চলতি বছর গত 27 শে আগস্ট রোজ শনিবার বাংলাদেশ সময় রাত আটটায় আফগানিস্তান বনাম শ্রীলংকার মধ্যকার ম্যাচটি দিয়ে এশিয়া কাপ t20 68 শুরু হয়েছে। আজকে রাত আটটায় বাংলাদেশ এশিয়া কাপের প্রথম ম্যাচে আফগানিস্থানের মুখোমুখি হবে। ইতোমধ্যে বাংলাদেশ বনাম আফগান খেলাটি শুরু হয়ে গেছে। আমরা লক্ষ্য করেছি অনেকেই আজকের বাংলাদেশ বনাম আফগানিস্তান ম্যাচের লাইভ স্কোর সরাসরি দেখার জন্য। সুতরাং আপনাদের সাথে শেয়ার করব কিভাবে আপনি বাংলাদেশ বনাম আফগানিস্তানের মধ্যকার ম্যাচের লাইভ স্কোর দেখতে পারবেন।

আপনি চাইলে টিভি চ্যানেলে খেলাটি সরাসরি দেখতে পারবেন। এছাড়াও মোবাইল আপ্পস বা ফেসবুক পেজ থেকেও সরাসরি বাংলাদেশ বনাম আফগানিস্তান এশিয়া কাপ T20 লাইভ স্কোর ২০২২ দেখতে পারবেন। এই পোস্টের নিচের দিকে আমরা আপনাদের সাথে এশিয়া কাপ ম্যাচ সরাসরি দেখার উপায় শেয়ার করব। আশা করি আমাদের দেখানো পদ্দতিতে আজকের ম্যাচ টি উপভোগ করতে পারবেন।

Live Stream Link

বাংলাদেশ বনাম আফগানিস্তানের এশিয়া কাপ ম্যাচ সরাসরি দেখার উপায়

আজকে বাংলাদেশ সময় রাত আটটায় এশিয়া কাপের বাংলাদেশ বনাম আফগানিস্তান এর টি-টোয়েন্টি ম্যাচটি শুরু হয়েছে। অনেকে অধীর আগ্রহ নিয়ে এই ম্যাচটা দেখার অপেক্ষায় ছিলেন। কিন্তু অনেকেই জানেনা কিভাবে এই ম্যাচটি তারা উপভোগ করবে। তাই এখন আমরা আপনাদের সাথে বাংলাদেশ বনাম আফগানিস্তানের মধ্যকার এশিয়া কাপের ম্যাচ টি কিভাবে সরাসরি উপভোগ করতে পারবেন তা জানাতে চলেছি।

আমরা জানি যে বাংলাদেশে বেশ কয়েকটি জনপ্রিয় খেলাধুলার চ্যানেল রয়েছে। বিশেষ করে গাজি টিভি, মাছরাঙ্গা টিভি এবং বিটিভি এসব চ্যানেলগুলো বাংলাদেশের খুবই জনপ্রিয়। আজকের বাংলাদেশ বনাম আফগানিস্তানের মধ্যকার ম্যাচটি সরাসরি দেখতে চাইলে অবশ্যই আপনাকে টিভি সেটের সামনে এই চ্যানেলগুলো ওপেন করতে হবে। এছাড়াও আপনি যদি টিভি ছাড়া আপনার হাতে থাকা মোবাইল ফোনের মাধ্যমে এই ম্যাচ টি উপভোগ করতে চান তাহলে জিটিভি অফিশিয়াল অ্যাপসটি আপনার মোবাইলে সংগ্রহ করে নিতে হবে।

টিভিতে খেলা দেখার পাশাপাশি আপনি যদি চান তাহলে আপনার মোবাইল এর মাধ্যমে বিভিন্ন সোশ্যাল মিডিয়ার যেমন ফেসবুক লাইভ স্ট্রিম এর মাধ্যমে এই খেলাটি সরাসরি দেখতে পারবেন। কিন্তু এই খেলা দেখার জন্য আপনাকে অবশ্যই জনপ্রিয় খেলাধুলা সম্পর্কিত ফেসবুক পেজ গুলো ফলো করতে হবে।

বাংলাদেশের অনেক প্রবাসী ভাইয়েরা বিভিন্ন দেশ থেকে আফগানিস্তান বনাম বাংলাদেশ এর মধ্যকার গুরুত্বপূর্ণ ম্যাচে উপভোগ করতে ইচ্ছুক। সুতরাং আপনাদেরকে জানাতে চাই যে আপনারা চাইলে বাংলাদেশে যে কোন স্পোর্টস চ্যানেল ফলো করে এই খেলাটি উপভোগ করতে পারেন। এছাড়াও আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতের যে সকল জনপ্রিয় স্পোর্টস চ্যানেল রয়েছে তারাও এই খেলাটি সরাসরি লাইভ স্ট্রিম করে থাকবে। আপনারা চাইলে ভারতের জনপ্রিয় স্পোর্টস চ্যানেল স্টার স্পোর্টস থেকে এই খেলাটি উপভোগ করতে পারবেন।

এশিয়া কাপে বাংলাদেশ দলের স্কোয়াড

চলতি বছর এশিয়া কাপ আসরের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড 17 সদস্যের স্কোয়ারড ঘোষণা করেছে। আমরা লক্ষ্য করেছি যে  অনেকেই এশিয়া কাপে বাংলাদেশ দলের স্কোয়াড লিস্টটি খুজে বেড়াচ্ছে। তাই এখানে আমরা  আপনাদের সাথে সম্পূর্ণ স্কোয়াড তালিকাটি শেয়ার করতে যাচ্ছি। সাকিব আল হাসানের অধিনায়কত্ব এবং আফিফ হোসেন ধ্রুব এর সহঅধিনায়কত্বে বাংলাদেশ ক্রিকেট বোর্ড ১৭ সদস্যের একটি দল ঘোষণা করেছে এশিয়া কাপের জন্য। এই ১৭ সদ্যসের দলের যে সকল খেলোয়ারগুলো রয়েছে তাদের নাম হলো :-

*সাকিব আল হাসান (অধিনায়ক)
* এনামুল হক বিজয় (উইকেটরক্ষক)
* মুশফিকুর রহিম (উইকেটরক্ষক)
* আফিফ হোসেন
*মোসাদ্দেক হোসেন সৈকত
* মাহমুদউল্লাহ রিয়াদ
*শেখ মেহেদী
*সাইফউদ্দিন
*মুস্তাফিজুর রহমান
*নাসুম আহমেদ
*সাব্বির রহমান
*মেহেদী হাসান মিরাজ
* এবাদত হোসেন
*পারভেজ হোসেন ইমন
*তাসকিন আহমেদ
* নাঈম শেখ।

এই ১৭ সদস্যের দল নিয়ে মাঠ মাতাবে বাংলাদেশ ক্রিকেট দল।

এশিয়া কাপে আফগানিস্তান দলের স্কোয়াড

বাংলাদেশ ক্রিকেট দলের মতোই আফগানিস্তান ক্রিকেট দলের একটি 17 সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে। বর্তমানে আফগানিস্তান টি-টোয়েন্টি ফরম্যাটে খুব ভালো করছে। তাদের স্কোয়াডের প্রত্যেকটি প্লেয়ার অনেক ভালো পারফর্ম করে থাকে। আপনি যদি ইন্টারনেটে এশিয়া কাপে আফগানিস্তান দলের স্কোয়াডের লিস্ট টি খুঁজে থাকেন তাহলে এখানে তা পাবেন। মোঃ নবীর অধিনায়কত্ব নিয়ে আফগানিস্তান ক্রিকেট দল ১৭ সদস্যের একটি স্কোয়াড ঘোষণা করেছে। ১৭ সদস্যগুলোর নাম হল :-

*মোহাম্মদ নবী (অধিনায়ক)
*নাজিবউল্লাহ জাদরান
*আফসার জাজাই,
*আজমতউল্লাহ ওমারজাই
*ফরিদ আহমেদ মালিক
* ফজলহক ফারুকী
* হাশমতউল্লাহ শাহিদি
* হযরতউল্লাহ জাজাই
*ইবরাহিম জাদরান
*করিম জান্নাত
*মুজিব উর রহমান
* নাজিবউল্লাহ জাদরান
*নাবিন উল হক
*নুর আহমাদ
*রহমানউল্লাহ গুরবাজ
*রশিদ খান
*সামিউল্লাহ শেনওয়ারি।

এই প্লেয়ার গুলো এবার মাঠ মাতাবে আফগানিস্তান ক্রিকেট দলের হয়ে।

সর্বশেষ কথা

বাংলাদেশ বনাম আফগানিস্তান এশিয়া কাপ টি-টোয়েন্টি লাইভ স্কোর 2022 নিয়ে লিখিত আজকের সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আজকের পোস্টে আমরা আপনাদের সাথে বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ স্কোর টি সরাসরি কিভাবে দেখবেন তা জানানোর চেষ্টা করেছি। আশা করি ইতোমধ্যে আপনারা এই মুহূর্তে চলমান বাংলাদেশ এবং আফগানিস্তানের মধ্যকার এশিয়া কাপের তৃতীয় ম্যাচের লাইভ সরাসরি দেখতে পারছেন। সুতরাং আপনার যদি এই পোষ্টটি ভাল লেগে থাকে তাহলে সকলের সাথে শেয়ার করার অনুরধ রইল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *