আসল ভিটমেট চেনার উপায় ও APK ডাউনলোড লিংক

বর্তমানে স্মার্টফোন ব্যবহারকারীর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এর সাথে সাথে সবাই ইউটিউব ব্যবহার করতে ইচ্ছুক। কিন্তু ইউটিউবে শুধুমাত্র আমরা গান বা সিনেমা ইন্টারনেট কানেকশনের মাধ্যমে উপভোগ করতে পারি। কিন্তু ইন্টারনেট কানেকশন ছাড়া ইউটিউব এর কোন ভিডিও দেখা যায় না। বর্তমানে কপিরাইট পলিসির কারণে কোন কোম্পানি এ সকল ভিডিও ডাউনলোড করার পারমিশন দেয় না। কিন্তু আমরা চাইলে থার্ড পার্টি অ্যাপস ব্যবহার করার মাধ্যমে খুব সহজেই ইউটিউবসহ ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করে নিতে পতি। বর্তমানে গুগল প্লে স্টোরে বেশকিছু ভিডম্যাট অ্যাপস দেখা যায় কিন্তু আসলে এগুলো সব নকল ভিটমেট।

এজন্য অনেকেই হতাশায় ভোগেন এবং আসল ভিটমেট কোনটি তা জানতে চায়। তাই আজকের এই পোস্টে আমরা আপনাদের সাথে আসল ভিটমেট চেনার উপায় শেয়ার করার চেষ্টা করব। এর সাথে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার লিংক আপনাদের সাথে শেয়ার করে দিব। আশা করি আজকের পোস্ট এর মাধ্যমে আপনারা অনেক উপকৃত হতে পারবেন এবং খুব সহজেই অরিজিনাল ভিটমেট সংগ্রহ করতে পারবেন তাহলে চলুন শুরু করি।

গান ডাউনলোড করা ভিটমেট সফটওয়্যার

আপনি যদি একজনকে স্মার্টফোন ব্যবহারকারী হয়ে থাকেন এবং ইউটিউব এর ভিডিও ডাউনলোড করার চেষ্টা করে থাকেন তাহলে অবশ্যই ভিটমেট সফটওয়্যার টি আপনার সাথে পরিচিত। হ্যাঁ বন্ধুরা ভিটমেট হচ্ছে গান ডাউনলোড করার অত্যন্ত জনপ্রিয় একটি সফটওয়্যার। ইউটিউব এবং ফেসবুকের যেকোনো ভিডিও ডাউনলোড করার জন্য আমরা এই সফটওয়্যারটি ব্যবহার করতে পারি। কিন্তু এই সফটওয়্যার টি এখন পর্যন্ত গুগল প্লে স্টোরে পাওয়া যায় না। আপনি যদি ভিটমেট এর অরিজিনাল সফটওয়্যারটি ব্যবহার করতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে আপনাকে অবশ্যই অন্য কোন থার্ড পার্টি ওয়েবসাইট অথবা ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিতে হবে।

আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করার সহজ উপায়

আসল ভিডমেট অ্যাপের ফিচার – 13 এমবি ভিটমেট

আপনি যদি আসল ভিটমেট অ্যাপ টি না চিনে থাকেন তাহলে এই অ্যাপ এর ফিচার দেখে তা অরিজিনাল কিনা যাচাই করতে পারবেন। অরিজিনাল ভিটমেট সফটওয়্যার 13mb মাত্র। আপনি যদি 13 এমবি ভিটমেট ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে সংগ্রহ করতে পারবেন।

অ্যাপের নাম ভিডমেট অ্যাপ
ভার্শন ৪.৫০৩০
অ্যাপ সাইজ ১২.৬৮ এম্বি
এন্ড্রয়েড ভার্শন ন্যূনতম ৪.৩
ডেভেলপার ভিডমেট
ক্যাটেগরি বিনোদন
সর্বশেষ হালনাগাদ ২১ আগস্ট, ২০২১
ইন্সটল হয়েছে ১০,০০০,০০ বারের অধিক
কন্টেন্ট রেটিং বারো হাজারের ঊর্ধ্বে
মূল ফিচার ভিডিও ডাউনলোড

আসল ভিটমেট চেনার উপায়

বর্তমান সময়ে অধিক জনপ্রিয় ভিডিও ডাউনলোড এর একটি সফটওয়্যার হওয়ায় এর অনেকগুলো নকল কপি বিভিন্ন ওয়েবসাইটে এবং গুগল প্লে স্টোরে আপলোড করা হয়েছে। প্লে স্টোরে যে সকল ভিটমেট অ্যাপস পাওয়া যায় সেগুলো একটিও অরিজিনাল নয়। এসকল অ্যাপসের সাহায্যে কোন ভিডিও ডাউনলোড করা যায় না। তাই অনেকেই আসল বেটি খুঁজে থাকেন। কিন্তু আসল ভিটমেট ডাউনলোড করার পূর্বে আপনাকে অবশ্যই জেনে নিতে হবে এটি অরিজিনাল কিনা।

তাই এখন আমরা আপনাদের সাথে আসল ভিটমেট চেনার উপায় সম্পর্কে বিস্তারিত জানাবো। অনেকেই গুগলে সার্চ করে থাকেন আসল ভিটমেট চেনার উপায় কি। নিচের ধাপগুলো অনুসরণ করে আপনি আসল ভিটমেট খুব সহযে চিনতে পারবেন।

  • এখন পর্যন্ত গুগল প্লে স্টোরে ভিটমেট পাওয়া যায় না। তাই এই নামের যতগুলো অ্যাপ আছে, সেগুলো নকল বিধায় এগুলো ডাউনলোড করবেন না।
  • ভিটমেটের ফাইল সাইজ অত বেশি হয়না আর এটি সাধারন অ্যাপের চেয়ে বেশি কোন পারমিশন চায়না। যদি কোন ওয়েবসাইটে এরকম অ্যাপ দেওয়া থাকে যার ফাইল সাইজ অনেক বেশি বা একেবারেই কম আবার অনেক ধরনের পারমিশন চায়, তবে সেটি আসল নয়।
  • আসল ভিটমেট অ্যাপটি ডাউনলোড করার সবচেয়ে নিরাপদ উপায় হচ্ছে ভিটমেটের অফিশিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নেওয়া। এর অফিশিয়াল ওয়েবসাইটটি হচ্ছে vidmateapp.com
  • এছাড়াও আপনি Apkpure এবং 99apps থেকেও অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে পারবেন।

কেন আসল ভিটমেট ব্যবহার করতে হবে?

অনেকের মনে প্রশ্ন জাগতে পারে কেন আসল ভিটমেট সফটওয়্যার টি ব্যবহার করতে হবে। অরিজিনাল ভিটমেট ব্যবহার করার কিছু নেই বেশ কিছু কারণ রয়েছে। নিরাপত্তাজনিত কারণে হলেও নকল ভিটমেট ব্যবহার করা থেকে বিরত থাকুন।

  • আসল ভিটমেট ছাড়া বাকি অ্যাপগুলোতে আপনি অত স্বাচ্ছন্দ্যের সাথে ব্যবহার করতে পারবেন না। সেসব অ্যাপ থেকে ভিডিও ডাউনলোড এর প্রক্রিয়া অনেক জটিল।
  • ভিটমেটে ডাউনলোড স্পিড বেশ দ্রুত গতির হলেও অন্যান্য নকল ভিটমেট অ্যাপের ক্ষেত্রে তা অনেক ধীরগতির হয়ে থাকে।
  • আসলটির মতো এতে ভিডিও ডাউনলোড এর সময় ভিন্ন ভিন্ন এতগুলো রেজুলেশনে ভিডিও ডাউনলোড সম্ভব হয়না৷
  • আসল ভিটমেটে যেমন বিভিন্ন মুভি, ওয়েব সিরিজ, গেমস ইত্যাদির বিশাল কালেকশন থাকে অন্যান্য একই নামধারী নকল অ্যাপগুলোতে তা থাকে না বা খুব কম সংখ্যক থাকে।
  • নকল অ্যাপগুলোতে প্রচুর পপ-আপ অ্যাড দেখায়, যা আপনার কাছে অ্যাপটি ব্যবহারের সময়ে বিরক্তির কারন হবে।
  • যেহেতু ভিটমেট অ্যাপ প্লেস্টোর এর বাইরে থেকে ডাউনলোড করতে হয়, তাই আসলটি বাদ দিয়ে কোন ওয়েবসাইট থেকে নকল অ্যাপ ডাউনলোড করলে তা দ্বারা আপনার ডিভাইসের ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকে। যেমন সে অ্যাপটি একটি মালওয়্যার ভাইরাস হতে পারে, যা আপনার একাউন্ট এর তথ্য চুরি বা অন্যান্য ক্ষতি করতে পারে।

সর্বশেষ কথা

আসল ভিটমেট চেনার উপায় নিয়ে লিখিত আজকের সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আজকের এই পোস্টে আমরা আপনাদের সাথে আসল ভিটমেট চেনার উপায় সম্পর্কে জানানোর চেষ্টা করেছি। আশা করি আজকের পোস্ট এর মাদ্ধমে আপনি খুব সহজে আসল ভিটমেট চিনতে পারবেন। এছাড়াও আমরা আপনাদের সাথে vidmate.apk ডাউনলোড করার উপায় শেয়ার করেছি। সুতরাং আপনার যদি এই পোষ্টটি ভাল লেগে থাকে তাহলে সকলের সাথে শেয়ার করার অনুরোধ রইল।

More:

আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করার সহজ উপায়

Leave a Reply

Your email address will not be published.